বাংলাদেশ, মঙ্গলবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ।

আনোয়ারায় বেড়িবাঁধ নির্মাণে লুটপাট-অনিয়ম চলছে,মাদক ও সর্বনাশা ইয়াবা এলাকার যুব সমাজকে ধ্বংস করে দিয়েছে

দেশের মানুষ দুই পরিবারের জিম্মি দশা থেকে মুক্তি চায়

এমএ মতিনের সংবাদ সম্মেলন

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব ও দলের মনোনীত প্রার্থী এমএ মতিন বলেছেন, স্বাধীনতার পর আনোয়ারায় যেভাবে উন্নয়ন হওয়ার কথা ছিল সেভাবে হয়নি। কারণ দীর্ঘদিন রাষ্ট্র ক্ষমতায় থাকা দুই পরিবারের কাছে দেশের মানুষ জিম্মি হয়ে গেছে।
আনোয়ারায় সড়ক যোগাযোগ ব্যবস্থা বেহাল। উপকূলীয় বেড়িবাঁধ নির্মাণে লুটপাট-অনিয়ম চলছে। মাদক ও সর্বনাশা ইয়াবা এলাকার যুব সমাজকে ধ্বংস করে দিয়েছে।
শিল্প উন্নয়নের নামে এলাকার মানুষের বসতভিটা ধ্বংস হয়েছে। এ জিম্মি দশা থেকে বের হয়ে এলাকার উন্নয়নে শান্তির প্রতীক মোমবাতিতে ভোট দেয়ার আহবান জানান তিনি। ১৪ ডিসেম্বর ১১টায় উপজেলার চাতরী চৌমুহনী বাজারে সংগঠনের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।এ সময়ে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৩ আসনে দলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মাওলানা এসএম শাহজাহান, দক্ষিণ জেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাস্টার মোহাম্মদ আবুল হোসেন, আনোয়ারা উপজেলার সভাপতি মৌ. বদরুজ্জামান নঈমী, মো. নাছির উদ্দিন সিদ্দিকী, কাজী শাকের আহমদ চৌধুরী, ডিআইএম জাহাঙ্গীর আলম, মাওলানা আহমদ নুর, মনির আহমদ আনোয়ারী, গিয়াস উদ্দিন নেজামী, এনাম রেজা কাদেরী, মাস্টার এয়াকুব আলী, মাস্টার আবদুল হালিম, হাফেজ আবদুর রহিম, মো. নাজিম উদ্দিন ও মোরশেদুল আলম মুন্সি প্রমুখ।

এই বিভাগের আরো খবর

আরো খবর

Leave a Reply