দাউদকান্দিতে রফিকুল ইসলাম ভূঁইয়ার ৫ম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও মিলাদ মাহফিল

  প্রিন্ট

নিজস্ব প্রতিনিধি
দাউদকান্দিতে রফিকুল ইসলাম ভূঁইয়ার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।
নিরাপদ সড়ক চাই কুমিল্লা উত্তর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও ইঞ্জি. মোঃ অলিউল্লাহ্ সায়েমের পিতা বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মরহুম আলহাজ্ব রফিকুল ইসলাম ভূঁইয়ার ৫ম মৃত্যুবার্ষিকীতে আজ ২৪ এপ্রিল সোমবার সকাল সাড়ে এগারোটায় দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে কুমিল্লা (উ) নিরাপদ সড়ক চাই জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ আলমগীর হোসেন ও প্রচার সম্পাদক এসএম মিজানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন কুমিল্লা উত্তর জেলা শেখার নিরাপদ সড়ক চাই কমিটির সভাপতি সাংবাদিক লিটন সরকার বাদল।
প্রধান অতিথির বক্তব্য রাখেন, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান। বিশিষ অতিথি ছিলেন, দাউদকান্দি মডেল থানায় সদ্য যোগদানকারী পুলিশ পরিদর্শক (তদন্ত) হালিমুর রহমান, দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কুমিল্লা উত্তর জেলা শেখার নিরাপদ সড়ক চাই’র উপদেষ্টা আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন, দাউদকান্দি পৌরসভার প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, বিশিষ্ট কবি-কলামিস্ট ও নিরাপদ সড়ক চাই’র উপদেষ্টা মো.আলী আশরাফ খান।
এসময় উপস্থিত ছিলেন, মরহুম রফিকুল ইসলামের সুযোগ্য পূত্র বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহীন ভুঁইয়া, সেতুবন্ধনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, সাংবাদিক শহীদ উল্লাহ সাদা, আব্দুস ছালাম সরকার, মোঃ আমির হোসেন আমু, জিল্লুর রহমান, মলিনা আক্তার মিলিসহ ওই স্কুলের শতাধিক কোমলমতি শিক্ষার্থী।
অনুষ্ঠানে বক্তাগণ মরহুম রফিকুল ইসলাম ভূঁইয়ার জীবনী আলোকপাত করেন। এবং বলেন, তার সৃষ্টিশীল কর্মকা- সমাজের জন্য এক অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে যুগের পর যুগ। পরে দাউদকান্দি থানা মসজিদের ঈমাম মাও. জয়নাল আবেদীন মিলাদ মাহফিল পরিচালানা এবং মোনাজাত করেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password