২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:০০/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৫:০০ পূর্বাহ্ণ

২১ আগস্টের হত্যাকারীদের রাস্তায় নামতে দেওয়া হবে না – সুজন

     

 

নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন প্রধান অতিথির বক্তব্যে বলেন, ২১ আগস্টের হত্যাকারীদের কোন অবস্থাতেই রাস্তায় নামতে দেওয়া হবে না বলে হুশিয়ারি উচ্চারন করেন । তিনি বিকাল ৫টায় দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয় মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন স্মৃতি মিলনায়তনে ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডের (বি: ইউনিট আওয়ামী লীগের) সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযানের উদ্বোধন কালে উপরোক্ত বক্তব্য রাখেন।

৩৯নং ওয়ার্ডস্থ বি: ইউনিট আঃ লীগ সভাপতি মোঃ ইলিয়াছ এর সভাপতিত্বে এবং সাঃ সম্পাদক হারুন অর রশীদ এর সঞ্চালনায় উক্ত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী জহুর আহমদ কোম্পানী, কার্যনির্বাহী সদস্য ও সাবেক ৩৮নং ওয়ার্ড কমিশনার নূরুল আলম, নগর সদস্য মোঃ ইলিয়াছ, ইপিজেড থানা আওয়ামী লীগের আহবায়ক হাজী হারুনুর রশীদ, যুগ্ম-আহবায়ক মোঃ আবু তাহের, ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান মোঃ নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী শফিউল আলম, ইপিজেড থানা মহিলা আঃ লীগ সভানেত্রী শারমিন সুলতানা ফারুক, আঃ লীগ নেতা সেলিম আফজল, প্রমূখ।

সভার প্রধান অতিথি খোরশেদ আলম সুজন আরো বলেন, আজকে যারা গণতন্ত্রের শক্তি বলে চারিদিকে চিৎকার চেঁচামেচি করছেন তারা কি কোনদিনও চিন্তা করছেন আজ তারা যাদের সাথে হাত মিলিয়েছেন তারা ক্ষমতায় থাকাকালীন বাংলাদেশে কি ধরনের অরাজক পরিস্থিতি সৃষ্ঠি হয়েছিল। তাদের নির্মম নির্যাতনে আওয়ামী লীগ সহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছাড়াও গৃহপালিত পশু পাখিও আত্রান্ত হয়েছিল। প্রকাশ্য দিবালোকে আওয়ামী লীগ নেতা-কর্মীদের ব্যবসা বানিজ্যলয়ে হামলা করা হয়েছে। পুকুরে বিষ দিয়ে হাজার হাজার মন মাছ ধ্বংস করা হয়েছে। তাদের নিষ্ঠুর অত্যাচার থেকে রেহাই পাননি নিরীহ গরু মহিষও। তাই আওয়ামী লীগ নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগনকে আজ সিদ্ধান্ত নিতে হবে আমরা কি আবার আইয়্যামে জাহেলিয়াত এর যুগে ফিরে যাবো? না-কি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধশালী দেশের পর্যায়ে নিয়ে যাওয়ার যে সংগ্রাম সে সংগ্রামে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো।

তিনি ২১ আগস্টের গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে গণতন্ত্র বিরোধী শক্তি যাতে রাস্তায় নেমে জনগনের জান মালের ক্ষতি সাধন করতে না পারে সেজন্য নেতা-কর্মীদের সতর্ক থাকার আহবান জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply