২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১১:০২/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ১১:০২ অপরাহ্ণ

বঙ্গবন্ধু গোলকাপ ফুটবল ফাইনালে  চট্টগ্রামের নগর ও জেলা দল

     

 

ক্রীড়া প্রতিবেদক

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে বিভাগীয় ক্রীড়া সংস্থার সহায়তা ওচট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্য্যলয়ের আয়োজনে বঙ্গবন্ধু গোলকাপ ফুটবল(অনুর্ধ-১৭)এর দুটি সেমি ফাইনালে মঙ্গলবার বন্দর স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় চট্টগ্রামের দুটি অঞ্চল নগর ও জেলা টিম নিজ নিজ খেলায় ২-০গোলে জয়ী হয়ে ফাইনালের টিকিট অর্জন করে।
দিনের প্রথম ম্যাচে লড়াকু চসিক মহানগর দল ২-০গোলে শক্তিশালী কক্সবাজার জেলা দল কে পরাজিত করেন বন্দর থানা থেকে মহানগর এবং পরে চসিক টিম খ্যাত সুবলের দল।দলের পক্ষে জয়সুচক গোল দুটি করেন আশ্রাফ ওআসিক।

বন্দর স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩টায় অপর ম্যাচে প্রতিবেশীর মতো ২-০গোলে আরেক শক্তিশালী টিম নোয়াখালী জেলা দল কে হারিয়ে ছোটভাইদের সাথে ফাইনালের টিকিট নিশ্চিত করে। খেলার বিশেষ দিক ছিল নোয়াখালীর তিনটি নিশ্চিত গোল শর্ট ক্রসবারে লেগে বাইরে যাওয়ায় শূন্যহাতে ফিরতে হয় চরের টিম কে।

(৩রা অক্টোবর)বুধবার বিকেলে বিভাগীয় পর্যায়ের ফাইনাল খেলাও পুরস্কার বিতরণ দিয়ে সপ্তাহ ব্যাপি এই আয়োজনের পদ্মা নামবে বলে টুর্নামেন্টের আহবায়ক (অতিরিক্ত বিভাগীয় কমিশানর নুরুল আলম নিজামী,সদস্য সচিব ওজেলা ক্রীড়া অফিসার মনোরনজন দে জানিয়েছেন।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply