গাজীপুর সিটি নির্বাচনে দায়িত্বে থাকবে র‌্যাবের ৬’শ সদস্য

  প্রিন্ট
(Last Updated On: জুন ২৫, ২০১৮)

গাজীপুর জেলা প্রতিনিধি 
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নিরাপত্তা পরিকল্পনার অংশ হিসেবে পুলিশ ও অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব-১ মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে প্রায় ৬০০ জন র‌্যাব সদস্য নিরাপত্তার দায়িত্ব পালন করছে।

২৫ জুন সোমবার র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ মহিউল ইসলাম জানান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই জাতীয় সংসদ নির্বাচন, সিটি কর্পোরেশন নির্বাচন ও অন্যান্য নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

আগামী ২৬ জুন অত্র ব্যাটালিয়নের আওতাধীন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে নিরাপত্তা পরিকল্পনার অংশ হিসেবে পুলিশ ও অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব-১ মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে নিরাপত্তার দায়িত্ব পালন করছে। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮ উপলক্ষ্যে নির্বাচনী কাজে মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে। সর্বমোট প্রায় ৬০০ জন র‌্যাব সদস্য উক্ত নির্বাচনী দায়িত্বে নিয়োজিত থাকবেন। মোট ৫৭টি ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে ১টি করে মোট ৫৭টি টহল মোতায়েন করা হয়েছে। প্রতি টহলে ৮জন করে জনবল থাকবে। প্রতি ৪ ওয়ার্ডে ১জন করে মোট ১৪ জন অফিসার নির্বাচনী দায়িত্বে নিয়োজিত থাকবে।

র‌্যাব-১ এর অধিনায়ক মোঃ সারওয়ার-বিন-কাশেম গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে সার্বক্ষনিক তদারকি কাজে নিয়োজিত থাকবেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password