২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:৪৩/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ১০:৪৩ অপরাহ্ণ

ঝিনাইদহে দুই যুবকের মৃতদেহ উদ্ধার

     

হরিণাকুন্ডু প্রতিনিধি
হরিণাকুন্ডু উপজেলার ভায়না গ্রামের মাঠ থেকে দুই বন্ধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হচ্ছেন, বাহাদুরপুর গ্রামের জুল বক্সের ছেলে রিপন (২২) ও একই গ্রামের বিশারত মণ্ডলের ছেলে আওয়াল (২০)। আজ বৃহস্পতিবার সকালে হরিণাকুন্ডু উপজেলার ভায়না ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মাঠ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।
হরিণাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, সকালে বাহাদুরপুর গ্রামের স্কুলের পাশে মাঠে দুই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে প্রাথমিকভাবে কীটনাশকের ২টি বোতল পাওয়া গেছে। লাশ দুইটির মুখ থেকে সাদা গেজলা বের হচ্ছে। কিভাবে তাদের মৃত্যু হয়েছে ময়নাতদন্তের পর জানা যাবে।
মৃত রিপন জোড়াদাহ কলেজ থেকে দু’বছর আগে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেন। পরীক্ষায় বহিস্কার হয়। এরপর আর পড়াশোনা করেননি। আওয়াল দশম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করেছে। এখন কৃষি কাজ করে। দুই বন্ধু এক সঙ্গে ঘুরে বেড়াতো।
ওই পুলিশ অফিসার আরো জানান, মৃতদেহের পাশে একটি সুইসাইডাল নোট পাওয়া গেছে। তাতে লেখা আছে, ‘আমরা বাবা-মাকে অনেক জ্বালিয়েছি, আর জ্বালাবো না, বিদায় পৃথিবী, আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply