২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৯:২৪/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৯:২৪ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে মাদক সহ আটক ৪

     

হিমেল তালুকদার

ঠাকুরগাঁও শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ তাদের আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন: শহরের সুগারমিল এলাকার আবজাল হোসেনের ছেলে দুুলাল(৩৫),সালন্দর চৌধুরী হাট এলাকার মোমিন ইসলামের ছেলে আলামিন(২০), শহরের বরুনাগাঁও এলাকার আবুল কালামের ছেলে শহিদ মিয়া(৩২),গোবিন্দনগর এলাকার রফিকুল ইসলামের ছেলে সোহাগ(২১)।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও সদর থানার সদর থানার সেকেন্ড অফিসার এসআই কফিল উদ্দীনের নেতৃত্বে পুলিশের একটি টিম শহরের সুগারমিল এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশ ১শ ১০গ্রাম গাজা সহ মাদক ব্যবসায়ী দুলালকে আটক করে।

অপরদিকে সদর থানার এসআই পিযুস চন্দ্র /এএসআই আনসোপ আলী / এএসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি টিম সালন্দর/বরুনাগাঁও ও গোবিন্দিনগর(মুন্সিরহাট) এলাকায় অভিযান চালায়। এসময় সালন্দর চৌধুরী হাট এলাকা হতে ২শ ৫গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী আলামিন, বরুনাগাঁও এলাকা থেকে ১শ ৫০গ্রাম গাঁজা সহ শহিদ মিয়া, গোবিন্দনগর এলাকা থেকে ১শ ৫০গ্রাম গাঁজা সহ সোহাগ কে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার তদন্ত কর্মকর্তা আব্দুর মান্নান বলেন, আটক চার মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply