২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১:১০/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ১:১০ অপরাহ্ণ

জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন রাউজানে

     

 

জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে রাউজান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ব্যবস্থাপনায় এক উদ্বোধনী অনুষ্ঠান আজ  শনিবার সকাল ১০টার সময় উপজেলার বড় ঠাকুর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাউজান স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাফর উদ্দিন আহমেদ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমিটির সদস্য ও বড় ঠাকুর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক তৈয়ব চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পিউ মুৎসুদ্দী। বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য পরিদর্শক দয়াল কুমার ঘোষ, স্বাস্থ্য সহকারী সুবর্না ঘোষ, ডা.স্বজন বড়ুয়া, সমাজ সেবক জমির ইসলাম, বিদ্যালয়ের সহসভাপতি মোহাম্মদ ইলিয়াছ শিক্ষানুরাগি সদস্য সিরাজুল হক, নুরুল আমিন, মো.সিরাজ ।
শিক্ষক অশোক কুমার বড়ুয়ার পরিচালনায় বক্তব্য রাখেন শিক্ষক প্রণব বৈদ্য, শুভাশীষ চৌধুরী, রুম্পা দাশ গুপ্তা, রশ্মি বিশ্বাস, হালিমা বেগম, মুন্নি রানী শীল, সুস্মিতা মজুমদার। অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষার্থীদের মূখে কৃমির ঔষধ তুলে দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন। এতে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ি প্রত্যক শিক্ষাপ্রতিষ্টানে শিশুদের পুষ্টিহিনতা থেকে দুর করতে সপ্তাহ ব্যাপী এই কার্যক্রম ঘোষনা করেছে। এতে সারা দেশের ন্যায় রাউজানেও সকল শিক্ষা প্রতিষ্ঠানেও সুন্দরভাবে কার্যক্রম চালিয়ে নেওয়ার জন্য সকলের সহযোগিতার জন্য উদাত্ত আহবান জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply