২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৯:২৩/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ

আনোয়ারার দক্ষিণ বন্দর উচ্চ বিদ্যালয়ে একাডেমিক ভবন উদ্বোধন

     

আনোয়ারার দক্ষিণ বন্দর উচ্চ বিদ্যালয়ে একাডেমিক ভবন আজ উদ্বোধন করা হয়েছে।  জমকালো অনুষ্টানের মধ্য দিয়ে এই ভবন উদ্বোধন করেন
চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর শাহেদা ইসলাম। অনুষ্ঠানে স্কুল পরিদর্শক নাজিম উদ্দিন, বিএড কলেজের অধ্যক্ষ প্রফেসর রুপেশ চৌধুরী, শিক্ষাবিদ শামসুদ্দিন শিশির বিশেষ অতিথি ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব ও সার্বিক দিক নির্দেশনা দেন এই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধা লিয়াকত আলী চৌধুরী।

পবিত্র কোরাণ ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন হয় শুভেচ্ছা বক্তব্যের আগে। সুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রকৃতি রঞ্জন । নৃত্য, আবৃতি ও মনমাতানো সাড়া জাগানো আঞ্চলিক ও দেশাত্ববোধক গানে পুরো অনুষ্ঠান ছিল দর্শকদের আকৃষ্ঠ করার মতোই। স্বাধীনতা দিবসের এই অনুষ্ঠানে অতিথি ও দাতাদের ক্রেষ্ট দিয়ে সম্মানিত করা হয়। জানা গেছে, দাতাদের মধ্যে ২৫জন দাতা প্রত্যেকে ২ লাখ টাকা করে অনুদান দেন মুক্তিযোদ্ধা লিয়াকতের আহবানে। পুরো অনুষ্ঠানটি প্রতিষ্ঠাতা, দাতা, শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও আগত অতিথিদের জন্য একটি আনন্দঘন মনমাতানো সাংস্কৃতিক অনুষ্ঠানে ভরপুর উৎসবমূখর সম্বর্ধনা অনুষ্ঠানে রুপ নেয়।সাংবাদিকদের সরব উপস্হিতি ছিল লক্ষ্যণীয়।অনুষ্ঠান চলাকালীন সময়ে অতিথিদের আপ্যায়নের রুচিকর আইটেম ও চা পর্ব ছিল নিরবে ।অনুষ্ঠানের শৃংখলা ছিল শিক্ষনীয়।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply