লন্ডনে হযরত চারপীর আউলিয়া ( রাঃ ) ওরশ শরীফ উৎযাপন কমিটির সভা

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: জানুয়ারি ১৫, ২০১৮)

লন্ডনে প্রথমবারের মত চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বখতিয়ারপাড়ার অন্তর্গত হযরাত চারপীর আউলিয়া ( রাঃ ) এর আসন্ন বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে উৎযাপন কমিটির এক জরুরী সভা  ১৪ জানুয়ারী ২০১৮ রোজ রবিবার উপদেষ্টা  ছালেহ আহমেদ সাহেবের নর্থ লন্ডনের বাস ভবনে অনুষ্ঠিত হয় । উক্ত সভায় সভাপতিত্ব করেন ওরশ শরীফ উৎযাপনের অন্যতম উদ্যোক্তা সৈয়দ আমীন ।

সভায় সর্ব সম্মতিক্রমে পবিত্র ওরশ মাহফিল উৎযাপনের জন্য গঠিত কমিটির প্রধান বা আহবায়ক হিসেবে সৈয়দ আমিনকে দায়িত্ব দেওয়া হয় ।

সভায় নিন্মলিখিত প্রস্তাব সর্ব সম্মতিক্রমে গৃহীত হয় 

১. হযরত চারপীর আউলিয়া ( রাঃ ) ওরশ উৎযাপন কমিটি  লন্ডন , নামে অবহিত হবে ।

২. সভায় আহবায়ক মহোদয় ইতিমধ্যে একটি মসজিদের খতিব ও একজন ইসলামী আলোচককে দাওয়াত দিয়েছেন বলে সভা কে অবহিত করা হয় । বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও আলোচক সাইফুল আজম বাবর ( মাঃ আঃ ) মাহফিলের তারিখ নির্ধারণ সাপেক্ষে উপস্থিত থাকতে পারেন ।

৩. সভায় নূরুন্নবী আলীকে ওরশ শরীফ উপলক্ষে বিশেষ ম্যাগাজিন ও ব্যানার তৈরীর দায়িত্ব দেওয়া হয় ।

৪. ইতিমধ্যে যারা শরীক হওয়ার ইচ্ছা পোষণ করেছেন ও বিভিন্ন পরামর্শ দিচ্ছেন সবাই কে ধন্যবাদ এবং আগামী সভায় উপিস্থিত থাকার আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয় ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও সম্মানিত মেহমান হিসেবে উপস্থিত ছিলেন

সর্ব জনাব ছালেহ আহমেদ , ফজল করিম , তালেব আলী , সিদ্দিক মাস্টার , সৈয়দ আমিন , ওসমান শরীফ , নাছির সোলতান , নূরুন্নবী আলী , রমজান শরীফ , মোহাম্মদ জাবের , জাহাঙ্গীর আলম , ফরিদুল আলম , আবদুল মান্নান , আনোয়ার হোসেন , মোহাম্মদ শাহ জাহান , মোহাম্মদ মোখতার , মোহাম্মদ ইব্রাহিম করিম ।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password