২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৪:০৪/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৪:০৪ অপরাহ্ণ

বনানী কবরস্থানে মা ও ছেলের পাশে কবরে হবে আনিসুল হকের শেষ বিছানা

     

রাজধানীর বনানী কবরস্থানে মা ও ছেলের কবর। ছেলের কবরেই শায়িত করা হবে মেয়র আনিসুল হককে। পাশেই তাঁর মায়ের কবর। টিভি ব্যক্তিত্ব, ব্যবসায়ী ও মেয়র আনিসুল হকের মরদেহ আজ  শনিবার বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে যুক্তরাজ্য থেকে ঢাকায় আসবে। বিমানবন্দর থেকে মরদেহ নেওয়া হবে তাঁর বাসভবনে। বিকেল ৩টায় সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য তাঁর মরদেহ নেওয়া হবে আর্মি স্টেডিয়ামে।
নাগরিক টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আব্দুন নূর তুষার বলেন, ‘তাঁর মরদেহ সরাসরি বাসায় যাবে। সেখানে তিনি থাকবেন দুপুর ৩টা পর্যন্ত। তাঁর আত্মীয়, স্বজন, বন্ধুবান্ধবরা সেখানে তাঁকে শেষ বিদায় জানাবেন। তারপর তাঁকে নিয়ে আসা হবে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে। বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত সেখানে অবস্থান করবেন। সেখানেই আসরের নামাজ আদায় করা হবে। এরপরই তাঁর জানাজা অনুষ্ঠিত হবে।’
জানাজা শেষে সন্ধ্যার আগেই বনানী কবরস্থানে তাঁর দাফন অনুষ্ঠিত হবে। আব্দুন নূর তুষার বলেন, ‘সেখানে তাঁর মায়ের কবর আছে। সেখানে তাঁর পুত্র সন্তানের কবর আছে। সেখানে তাঁর পুত্রসন্তানের কবরে তাঁর সাথে সমাহিত করা হবে।’
বনানী কবরস্থানে আনিসুল হকের মায়ের পাশাপাশি তাঁর ছেলে মোহাম্মদ শারাফুল হকের কবর আছে। ২০০২ সালে মাত্র ছয় বছর বয়সে মারা যায় শারাফুল হক।
গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে মারা যান ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply