কুড়িগ্রামের রাজারহাটে মাদক ও জুয়ার জমজমাট আড্ডা

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: নভেম্বর ২৮, ২০১৭)

 

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামের রাজারহাটে মাদক ও জুয়ার জমজমাট আড্ডা। এলাকাবাসীরা অতিষ্ট, স্কুল ও কলেজগামী শিক্ষার্থীরা বিপদগামী। কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছে এলাকাবাসী।
অভিযোগ সূত্রে জানা গেছে, জেলার রাজারহাট উপজেলার নাজিম খান ইউনিয়নের মল্লিক বেগ পাড়ার মসজিদ মোড়ে মাদক সেবী ও জুয়ারুদের জমজমাট আড্ডা চলে দিন-রাত ২৪ ঘন্টা। সেখানে মসজিদসংলগ্ন মোড়ে এলাকার কতিপয় সন্ত্রাসী যুবকরা দিনরাত ইয়াবা, হিরোইন, গাঁজা সেবন করে তাস, লুডু ও ক্যারামের মাধ্যমে জুয়া চালিয়ে যাচ্ছে। মাদক সেবন করে দিনরাত চিল্লাচিল্লি করে এলাকার পরিবেশনষ্ট করছে।
মসজিদ সংলগ্ন হওয়ায় এলাকার মুসল্লিরা মসজিদে ঠিকমত নামাজ পড়তে পারে না। কারণ মাদক সেবীরা মাদক সেবন করে হই হুল্লর করায় মুসল্লিদের ইবাদত বন্দেগী করতে অসুবিধা হচ্ছে। এ ছাড়াও সেখানে প্রয় নতুন নতুন কিছু সন্দেহ ভাজন লোকদের আশা যাওয়া লক্ষ্য করা যাচ্ছে বলে জানিয়েছেন এলাকাবাসীরা।
এ নিয়ে এলাকার মুরুব্বীদের মাদকসেবীদের সাথে প্রায় বাক-বিতন্ডা চলে। মুরুব্বীরা বাধা প্রদান করলে মাদক সেবীরা তাদের উপর চরাও হয় বলেও জানা গেছে। তাই বিষয়টি রাজারহাট থানা পুলিশের নজর দেয়া দরকার বলে মনে করেন ঐ এলাকার সচেতন মহল।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password