২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৩:৪৮/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৩:৪৮ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ীবহরে হামলার প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ

     

সাইফুর রহমান শামীম
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ীবহরে হামলা ভাংচুর এবং নেতা কর্মী সহ সংবাদ কর্মিদের আহত করার প্রতিবাদে কুড়িগ্রামে পুলিশি বাঁধার মুখে বিক্ষোভ ও সমাবেশ করেছে জেলা যুবদল ও ছাত্রদল।
রোববার দুপুরে কুড়িগ্রাম জেলা বিএনপি’র পোষ্টঅফিস পাড়াস্থ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হলে পুলিশ মিছিলে বাঁধা দেয় পরে সেখানেই সমাবেশ করে নেতা কর্মিরা। জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি নাসিম পারভেজ তারার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সিনিয়র যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, জেলা যুবদল সম্পাদক নাদিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক রজব আলী,পেীর যুবদলের সভাপতি ওয়াজেদ আলী ঝিনুক,সম্পাদক ইনসান আলী,সদর থানা সম্পাদক ফারুক হোসেন, জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসান সম্পাদক হাসান যোবায়ের হিমেল প্রমুখ । এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি জহুরুল আলম, শিশু বিষয়ক সম্পাদক ডাঃ মারুফ, পেীর বিএনপি সম্পাদক বিপ্লব, সাংগঠনিক সম্পাদক আলীম,কৃষকদল আহবায়ক রফিকুল ইসলাম,ছাত্রদল সহ সভাপতি আল আমিন,যুগ্ম সম্পাদক রকি, সোহেল রানা,সাংগঠনিক সম্পাদক আরমান সহ যুবদল ছাত্রদল এর নেতা কর্মিরা।
বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ীবহরে হামলা ভাংচুর এবং নেতা কর্মী সহ সংবাদ কর্মিদের আহত করার তীব্র নিন্দা এবং সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply