২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:৪৬/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১০:৪৬ পূর্বাহ্ণ

আত্মসমর্পণ করে জামিন পেলেন আরাফাত সানি

     

যৌতুকবিরোধী আইনে করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পেলেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি। আজ সোমবার বেলা ১১টার পরে তিনি ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপুর আদালতে আত্মসমর্পণ করেন।
শুনানি শেষে আদালত আরাফাত সানির জামিন মঞ্জুর করেন। গ্রেফতারি পরোয়ানা জারির একদিনের মাথায় জামিন পেলেন তিনি।
আরাফাত সানির আইনজীবী মুরাদুজ্জামান বলেন, যৌতুকবিরোধী আইনে করা মামলায় আরাফাত সানি আত্মসমর্পণ করে জামিন নিয়েছেন। অন্যদিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় আরাফাতের জামিন আগামী ৭ আগস্ট পর্যন্ত বাড়িয়েছেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত।
গতকাল রবিবার আরাফাতের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। যৌতুক নিরোধ আইনে তার স্ত্রী বলে পরিচয় দেয়া এক তরুণী গত ২০ জানুয়ারি এ মামলা করেন।
এ ছাড়া গত ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় এই মামলা করেন ওই তরুণী। গত ১৯ জানুয়ারি সানিকে ঢাকার আমিনবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে ওই তরুণী নিজেকে আরাফাত সানির স্ত্রী দাবি করে ২০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে যৌতুক নিরোধ আইনে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আরেকটি মামলা করেন। সর্বশেষ নারী ও শিশু নির্যাতন দমন আইনে সানি ও তার মায়ের বিরুদ্ধে মামলা হয়। পরে সবকটি মামলাতেই তিনি জামিন পান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply