৩ মে ২০২৪ / ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:৩২/ শুক্রবার
মে ৩, ২০২৪ ৪:৩২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের ইফতার মাহফিল ও মিলনমেলা

     

চট্টগ্রাম কলেজ এম ফোর্স (মহিউদ্দিন ফোর্স) কর্তৃক  ইফতার মাহফিল ও নেতাকর্মীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের প্রভাবশালী সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল আলম নোবেল, নগর যুবলীগের  প্রভাবশালী নেতা ও ছাত্রলীগের সাবেক সদস্য শিবু প্রসাদ চৌধুরী, মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগ নেতা দেলোয়ার হোসেন । সমাজের সর্বস্তরের মানুষের জন্যে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনার মাধ্যমে উক্ত অনুষ্ঠান শুরু হয়। চট্টগ্রাম কলেজ জামে মসজিদের ইমাম জনাব মোঃ শাহজাহান উক্ত দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন।

এই বিষয়ে জানতে চাইলে কলেজ ছাত্রলীগের বিভিন্নস্তরের নেতাকর্মীরা জানান, “রমজান মাস মানেই সিয়াম সাধনার মাস, একে অপরের দুঃখ-সুখ ভাগ করে নেওয়ার মাস। সবাই মিলে একতাবদ্ধ হয়ে আত্মার আন্তরিকতার বন্ধনটাকে আরো শক্ত করতে এবং নবীন প্রবীণদের নিয়ে রমজানের মাসের আনন্দ ভাগাভাগি করে নিতেই আমাদের এই প্রচেষ্টা।”

আজকের এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম, জাবেদুল ইসলাম জিতু, শরফুল ইসলাম মাহি, বিশ্বজিৎ শর্মা, জাহিদ হাসান সাইমন। আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাইমন, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান সুজন, অর্ণব দেব, সাফায়েত হোসেন রাজু, দপ্তর সম্পাদক জামশেদ উদ্দীন, অর্থ সম্পাদক কাজী আব্দুল মালেক রুমি, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক বোরহান উদ্দীন কায়েস, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আরাফাত জয়, আপায়্যান বিষয়ক সম্পাদক শোয়াইবুল ইসলাম, কোতোয়ালি থানা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক,ইয়াসির আরাফাত রিকু, উপ-আইন বিষয়ক সম্পাদক মোঃ জোবায়ের, উপ-ক্রিড়া বিষয়ক সম্পাদক মুবিনুল ইসলাম সাব্বির,উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রোমান,উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক দূর্জয় আচার্য্য, গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোস্তফা আমান,উপ-প্রচার সম্পাদক ফোরকান, উপ-মানবসম্পদ উন্নয়ন সম্পাদক রুবেল হোসেন মুন্না, উপ-সম্পাদক আকবর খান, ইমতিয়াজ বাবর,তানভীর আহমেদ, বিশাল হাজারী, তৌহিদুল করিম ইমন, গোবিন্দ দত্ত, হোসাইন, আশরাফ উদ্দিন সহ পাঁচ শতাধিক নেতাকর্মী।

About The Author

শেয়ার করুনঃ

অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ। অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ।

Leave a Reply