২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:৫১/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ১০:৫১ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে চট্টগ্রামে মাদ্রাসা ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল

     

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসা ছাত্রলীগের উদ্যোগে সাধারণ শিক্ষার্থী, হাফেজে কুরআন ও এমিতদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় মাদ্রাসা প্রাঙ্গণে।

মাদ্রাসা ছাত্রলীগ নেতা নাজমুল হাসান নীরব এর সভাপতিত্বে ও মো ফয়জুল ইসলাম ফয়সাল এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়তুশ শরফ আদর্শ কামিল (অনার্স-মাস্টার্স) মাদ্রাসা’র অধ্যক্ষ সালেহ মোহাম্মদ সলিমুল্লাহ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন: চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা হাসমত খান আতিফ।

প্রধান অতিথির বক্তব্যে মাদ্রাসার অধ্যক্ষ সালেহ আহমেদ বলেন, তোমাদের আজকের এই আয়োজন অবশ্যই প্রশংসনীয়, ছাত্রলীগের ছেলেরা মাদ্রাসা শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে পাশে আছে এটা আমাদের জন্য গর্বের বিষয়।

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা হাসমত খান আতিফ বলেন: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বায়তুস শরফ মাদ্রাসা ছাত্রলীগের এই ইফতার আয়োজন আমাদের জন্য প্রচন্ড গর্বের। জ্ঞানভিত্তিক রাজনীতিতে প্রজন্মের সাহস, মাননীয় শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ভাই ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় এই আয়োজন। প্রত্যাশা থাকবে অনাগত সময়েও এধরনের আরো অনেক ইতিবাচক কর্মকান্ড বায়তুস শরফ ছাত্রলীগ অব্যাহত রাখবে।

এই সময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন বায়তুশ শরফ মাদ্রাসা ছাত্রলীগ নেতা
আরিফুল্লাহ ওয়াহিদ, মোঃনোমান, রাশেদ আহমেদ, হাসান মুরাদ, মুহাম্মদ তারেক, সাজ্জাদ হোসাইন ,ইফাজ উদ্দিন, মুহাম্মাদ আবদুল্লাহ, জয় প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply