২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:২৫/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ৫:২৫ পূর্বাহ্ণ

একদফার আন্দোলনের সুনামিতে সরকার ভেসে যাবে : ডাঃ ইরান

     

আওয়ামী লীগ এখন দেশে মানুষের কাছে দুঃস্বপ্নের নাম উল্লেখ করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, কোনোভাবেই আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখা যাবেনা। এরা নিজেদের স্বার্থে দেশকে বিক্রি করে দিচ্ছে। দেশকে রক্ষা করা আমাদের সবার ঈমনী দায়িত্ব। আমরা তো এখনো আন্দোলন শুরু করিনি। তাতেই সরকারের লোকেরা বলে তারা নাকি ধাক্কা দিলে পড়বেনা। আমরা বলবো- কত বড় ধাক্কা লাগবে? তুফানের সাথে কিন্তু সুনামিও আসে। দরকার হলে আমরা সবাই মিলে সেটাও তৈরি করবো। একদফার চুড়ান্ত আন্দোলনের সুনামির ধাক্কায় এই সরকার ভেসে যাবে।

তিনি আজ (শুক্রবার) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে নির্দলীয় সরকারের একদফা দাবীতে গণমিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ডাঃ ইরান বলেন, বর্তমান সরকারের চারদিকে শুধু দুর্নীতি আর দুর্নীতি। ইতোমধ্যেই তারা ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা তুলে নিয়ে গেছে। ১৫ লক্ষ কোটি টাকা তারা পাচার করেছে। একদফার আন্দোলনের অলআউট কর্মসুচী শুরু হলে সরকার পদত্যাগ করতে বাধ্য করা হবে। আমরা কেবল আন্দোলন শুরু করেছি। কঠোর আন্দোলন আসতেছে। কোনোভাবেই এই সরকার থাকতে পারবেনা। দেশ ও জনগণের অধিকার রক্ষা এবং জনগণকে বাঁচাতে যা কিছু করা দরকার সবকিছু করা হবে ইনশাআল্লাহ।

মহানগর লেবার পার্টির সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে কর্মসুচীতে বক্তব্য রাখেন মানবাধিকার সংরক্ষন সংস্থার চেয়ারম্যান এডভোকেট জহুরা খাতুন জুঁই, ভাইস চেয়ারম্যান মোঃ মোসলেম উদ্দিন, আমিনুল ইসলাম আমিন, মুক্তিযোদ্ধা দলের সহ সভাপতি শহিদুল ইসলাম চৌধুরী মিলন, লেবার পার্টির যুগ্ম-মহাসচিব নুরুল ইসলাম সিয়াম, আবদুর রহমান খোকন, মুফতি তরিকুল ইসলাম সাদী, কৃষকদলের যুগ্ম সম্পাদক মফিজুর রহমান লিটন, লেবার পার্টির প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, কেন্দ্রীয় সদস্য মোঃ রুম্মন সিকদার, ছাত্রমিশন কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মোঃ মিলন, সহ সভাপতি মোঃ শুভ আহমেদ ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমুখ।

গনমিছিলটি জাতীয় প্রেসক্লাব থেকে শুরু হয়ে হাইকোর্ট তোপখানা রোড, সচিবালয়, পল্টনমোড়, বিজয়নগর পানির ট্যাংকি হয়ে নয়াপল্টন লেবার পার্টির কার্যালয়ে গিয়ে শেষ হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply