৩ মে ২০২৪ / ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:৪৪/ শুক্রবার
মে ৩, ২০২৪ ৩:৪৪ পূর্বাহ্ণ

মিরসরাইয়ে ছাত্রলীগের ধারালো অস্ত্রের আঘাতে যুবদল কর্মী আহত

     

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে ঈদের ছুটিতে বাড়িতে এসে ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন এক যুবদল কর্মী। আহত নাজিম উদ্দিন সগর (২৯) ৭নং কাটাছড়া ইউনিয়ন যুবদলের সদস্য ও দক্ষিণ বামন সুন্দর ৯ নং ওয়ার্ড নিজাম উদ্দিনের ছেলে।
 সোমবার ( ৩ জুলাই) রাত ১০ টায় উপজেলার বামন সুন্দর দারোগা বাজারের দক্ষিণ পাশে তার উপর হামলা হয়। হামলায় তার একটি পা ও মাথায় ধারালো দেশীয় অস্ত্রের ব্যাবহার হয়েছে। এতে মাথায় ১৫টি সেলাই পড়েছে ও একটি পায়ের হাড় ভেঙে গেছে। বর্তমানে তিনি চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।
আহত সোহাগের চাচাত ভাই মঞ্জু বলেন, সোহাগের উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে দুই ব্যাগ রক্ত দিতে হয়েছে।
মিঠানালা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ফারুক জানান, আহত সোহাগ একজন বয়লার অপারেটর। সে আশুলিয়া একটি কারখানায় চাকরি করে। ঈদের আগে ছুটি নিয়ে বাড়ি আসলে মিঠানালার ছাত্রলীগ নেতা নোমানের সাথে তার কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির রেশ ধরে ঈদের পর সোমবার রাতে নোমানের নির্দেশে কাটাছড়া ছাত্রলীগের সন্ত্রাসী তারিফ (৩২) তার ভাই কাটাছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরিফ (২৮) ও কাটাছড়া ইউনিয়ন ছাত্রলীগের হাছিব (২৫), মিলন (২১), রাকিব (২২), মামুন (২৩), মাসুদ (২৪) সহ আরো ১০ থেকে ১২ জন একত্রিত হয়ে রাতের আঁধারে অতর্কিত হামলা চালায়।
চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যান যুবদল কর্মীর উপর হামলার প্রতিবাদ জানিয়ে বলেন, বিএনপির নেতা নেতাকর্মীরা সরকারদলীয় সন্ত্রাসীদের হামলার ভয়ে বাড়ি ছাড়া। তারা ঈদ উপলক্ষেও বাড়িতে এসে নিরাপদ থাকতে পারছেনা। যুবদল কর্মী সোহাগের উপর হামলার ঘটনায় অভিযুক্ত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করার অনুরোধ করছি প্রশাসনকে।
মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি মাসুদ করিম রানা জানান শরিফ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহত সোহাগ বিএনপি ক্যাডার। তবে হামলার বিষয়ে কিছু জানেন না।
হামলায় অভিযুক্ত ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরিফ জানান, আহত সাগর বিএনপি ক্যাডার। সে দেশীয় অস্ত্র নিয়ে বাজারে মহড়া দেয়ার সময় ছাত্রলীগ কর্মী রাকিব ও মামুনের সাথে বিবাদে লিপ্ত হয়। এসময় সাগর ছাত্রলীগকর্মীদের উপর হামলা করতে চাইলে ছাত্রলীগকর্মীরা আত্মরক্ষা করতে গেলে সন্ত্রাসী সাগর আহত হয়। সাগরের ব্যাবহৃত একটি ধারালো দামা উদ্ধার করে নিজের হেফাজতে রাখার কথাও স্বীকার করেছেন শরিফ।
জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদ হাসান জানান, এই ধরনের কোন হামলার অভিযোগ বা তথ্য তার কাছে নেই। অভিযোগ পেলে তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply