১ মে ২০২৪ / ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:০৯/ বুধবার
মে ১, ২০২৪ ৮:০৯ পূর্বাহ্ণ

গাজীপুরে জজের বাড়িতে আগুন

     

মুহাম্মদ আতিকুর রহমান 
কিশোরগঞ্জ জজ আদালতের সিনিয়র সহকারী জজ সুলতান উদ্দিন প্রধানের গাজীপুরের গ্রামের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বাড়ির বারান্দার কিছু অংশ পুড়ে গেছে।

৪ আগস্ট শুক্রবার রাত ১১টার দিকে গাজীপুরের কাপাসিয়া উপজেলার দরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, কিশোরগঞ্জে কর্মরত সিনিয়র সহকারী জজ সুলতান উদ্দিন প্রধানের কাপাসিয়ার ধরপাড়া গ্রামের বাড়িতে সুলতান উদ্দিনের বাবা ফজলুল হক, মা ফরিদা বেগম ও বোন সোনিয়া বসবাস করেন। শুক্রবার রাত ১১টার দিকে দুর্বৃত্তরা আধাপাকা বাড়ির বারান্দায় রান্নার জন্য রাখা শুকনো পাতা ও লাকড়িতে আগুন ধরিয়ে দেয়। টের পেয়ে জজের বাবা মোঃ ফজলুল হক লোকজন নিয়ে দ্রুত আগুন নিভিয়ে ফেলেন।

সোনিয়া জানান, তাদের বাড়ির বারান্দায় একটি চৌকির ওপর লাকড়ি ও গাছের পাতা রাখা ছিল। শুক্রবার রাত ১১টার দিকে সেখানে আগুন জ্বলতে দেখা যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভায়। আগুনে কিছু পাতা ও লাকড়ি পুড়ে গেছে।

এ ব্যাপারে সিনিয়র সহকারী জজ সুলতান উদ্দিন প্রধান জানান, ঘটনাটি পুলিশ তদন্ত করছে। গ্রামে আমাদের কোনো শত্রু নেই। মাদকাসক্ত বা ছিচকে চোর এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

 

তবে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, ধারণা করা হচ্ছে বিড়ি-সিগারেটের আগুন থেকে বারান্দার শুকনো পাতায় আগুন ধরেছে। এতে তেমন ক্ষয়ক্ষতি হয়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply