২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:৩৬/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১০:৩৬ পূর্বাহ্ণ

মিরসরাইয়ে আগুনে পুড়ে ছাই ৫ বসতঘর প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

     

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
চট্টগ্রামের মিরসরাইয়ে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ২০ কক্ষ বিশিষ্ট ৫টি বসতঘর। সোমবার ১ আগস্ট সকাল ৯টার নাগাদ উপজেলার ওচমানপুর ইউনিয়নের পূর্ব সাহেবপুর গ্রামের আমির আলী সওদাগর বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ফায়ার সার্ভিস আগুন নেভানোর চেষ্টা করলেও ২০ কক্ষ বিশিষ্ট ৫ টি বসতঘরের কিছুই রক্ষা করা যায়নি।
মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দেয়া তথ্য অনুযায়ী, অগ্নিকান্ডের ঘটনা ক্ষতিগ্রস্থরা হলো শাহাবউদ্দিন, নয়ন তারা, আমিনুল হক, মাদুল হক, সুজাউল হক।
প্রত্যক্ষদর্শী এ বাড়ীর সিরাজুল হক জানান, সোমবার সকাল ৯টার দিকে মাদুল হকের ঘর থেকে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে বাড়ীর ২০ কক্ষ বিশিষ্ট ৫ টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। পওে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি জানান, সোমবার সকাল ৯টা ১৫ মিনিটে ওচমানপুর ইউনিয়নের পূর্ব সাহেবপুর গ্রামের আগুন লাগার খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যায় এবং আগুন নিয়ন্ত্রনে আনে। ৫ টি বসতঘরের ক্ষয়ক্ষতি হলেও আশপাশের বেশ কিছু ঘর রক্ষা করা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। বাকিটা তদন্ত শেষে জানা যাবে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply