১ মে ২০২৪ / ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:১৮/ বুধবার
মে ১, ২০২৪ ৮:১৮ পূর্বাহ্ণ

বর্ষীয়ান নেতা ইসহাক মিয়ার কবরে লিয়াকত শিকদারের শ্রদ্ধাঞ্জলী

     

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য, সাবেক গণপরিষদের সদস্য ও সাবেক জাতীয় সংসদ সদস্য বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা ইসহাক মিয়ার কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা লিয়াকত শিকদার।
বৃহস্পতিবার আগ্রাবাদের হাজীপাড়াস্থ কবরে এ শ্রদ্ধাঞ্জলী জানান তিনি। বর্ষীয়ান এই নেতার কবরে ফাহেতা পাঠ, জেয়ারত ও মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। সাবেক এই ছাত্রলীগ নেতা  সদ্য প্রয়াত ইসহাকের মিয়ার  কবরে বেশ কিছুক্ষন নিরবে  দাঁড়িয়ে থাকেন।
এই সময় লিয়াকত শিকদার বলেন,  শুধু আমরা নয় পুরো আওয়ামী পরিবার একজন প্রকৃত অভিভাবক  শূন্য হলো।  জাতির জনকের কন্যা শেখ হাসিনার অবিচল নেতৃত্বের একজন খাঁটি সৈনিককে আমরা চিরতরে হারিয়েছি। তাঁর প্রতি হ্নদয়ের গভীর থেকে ভালবাসা,সম্মান আর শ্রদ্ধা থাকবে সবসময়।
এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর হায়দার চৌধুরী রোটন, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দীন, সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা দিদারুল আলম, শওকত হোসাইন, ফরহান আহমেদ নাসির হায়দার বাবুল, নগর ছাত্রলীগেরর সাবেক নেতা মাসুম আহমেদ, খোরশেদ আহমেদ জুয়েল, ফজলুল কবির সোহেল, সোহেল মাহমুদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক হাবিবুর রহমান তারেক, সাবেক উপ-সমাজসেবা সম্পাদক ফরহাদুল ইসলাম রিন্টু, সাবেক সহ- সম্পাদক মেজবাহ উদ্দীন মোর্শেদ, কেন্দ্রীয় আব্দুল্লাহ আল জোবায়ের হিমু প্রমুখ।
এরপর লিয়াকত শিকদার মরহুম ইসহাক মিয়ার পরিবারে সদস্যদের সাথে দেখা করেন। এবং শোকসন্তপ্ত  সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply