২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:২৮/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৩:২৮ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জে নিখোঁজ আরো এক শিক্ষার্থীর লাশ উদ্ধার

     

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় ফুলজোড় নদী থেকে নিখোঁজ সেই স্কুল ছাত্র শুভ’র (১৪) লাশ ২ দিন পর উদ্ধার করেছে ফাযার সার্ভিসের সদস্যরা। আজ রবিবার দুপুরের দিকে ওই নদীর চান্দাইকোনা এলাকা থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

সে ওই গ্রামের সুকুমার চন্দ্রের একমাত্র ছেলে ও স্থানীয় হাই স্কুলের ১০ম শ্রেণির ছাত্র। এ নিয়ে ২ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে এবং অপর জনের লাশ এখনও পাওয়া যায়নি।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার বিকেলে হোলি উৎসব শেষে কয়েক বন্ধু ওই নদীতে গোসল করতে নেমে শুভ নিখোঁজ হয়। পুলিশ ও রাজশাহী থেকে আসা ডুবুরি দল ২ দিন উদ্ধার অভিযান চালিয়ে তার কোনো সন্ধান মেলেনি। অবশেষে দুপুরের দিকে উল্লেখিত এলাকা থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয় এবং কোন অভিযোগ না থাকায় তার লাশ বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে যমুনা নদীতে নিখোঁজ সিরাজগঞ্জ পৌর এলাকার গোশালা মহল্লার উজ্জ্বল কর্মকারের ছেলে সনজিৎ কর্মকারের (১৫) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। সে স্থানীয়হাই স্কুলের ১০ম শ্রেণির ছাত্র। এদিকে একই দিন দুপুরে যমুনা নদীতে গোসলে নেমে নিখোঁজ সকালের (১৫) সন্ধান এখনও মেলেনি। সে ওই মহল্লার কালু সূত্রধরের ছেলে ও স্থানীয় হাই স্কুলের ১০ম শ্রেণির ছাত্র। ছেলের সন্ধান না পেয়ে গোটা পরিবারে চলছে শোকের মাতম।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply