২ মে ২০২৪ / ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:২৫/ বৃহস্পতিবার
মে ২, ২০২৪ ৬:২৫ অপরাহ্ণ

দেশকে অন্ধকারের তলানী থেকে আলোয় নিয়ে এসেছে আওয়ামীলীগ-মাহবুবউল আলম হানিফ

     

মোঃ আউয়াল হোসেন পাটোয়ারী
আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি তথা জোট সরকার দূর্নীতিতে বারংবার চ্যাম্পিয়ান হয়ে দেশকে অন্ধকারের তলানীতে নিয়ে গিয়েছিল। সন্ত্রাস, নৈরাজ্য আর পুড়িয়ে মারার রাজনীতি করে খালেদা জিয়া জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। আওয়ামীলীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ষড়যন্ত্র মোকাবেলার মাধ্যমে সন্ত্রাসীদের হটিয়ে দূর্নীতির কালিমা মোচন করে দেশকে সেই অন্ধকারের তলানী থেকে টেনে তুলে আলোর পথে নিয়ে এসেছে। এতেই বিএনপির যত গাত্রদাহ। তিনি চিকিৎসার নামে নতুন করে পূর্বের মত ষড়যন্ত্র করার জন্য লন্ডন গিয়েছেন। হানিফ বলেন, বিএনপি তথা বেগম খালেদা জিয়া যতই ষড়যন্ত্র করুক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ তথা দেশের জনগন আজ সচেতন। তাই এ দেশে বিএনপির আর কোন ষড়যন্ত্রই বাস্তবায়ন হবেনা।
আজ শনিবার রামগঞ্জ শিশুপার্ক ময়দানে রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ শাহাজাহানের সভাপতিত্বে এবং আওয়ামীলীগের সাবেক উপ-সম্পাদক এমএ মমিন পাটওয়ারীর সঞ্চালনায় সকাল ১০টায় সম্মেলনের উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকু। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আলহাজ্ব হারুনুর রশীদ, আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, কেন্দ্রীয় নেতা একেএম শাহজাহান কামাল এমপি, বাংলাদেশ যুব মহিলালীগের সভাপতি নাজমা আক্তার, বাংলাদেশ তরীকত ফেডারেশনের মহা-সচিব লায়ন এম এ আউয়াল এমপি, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সফিকুল ইসলাম, সহ-সভাপতি এ্যডঃ সফিক মাহমুদ পিন্টু, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আনোয়ার হোসেন খাঁন বাবুল, রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন, পৌর আওয়ামীলীগ সভাপতি ও মেয়র আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক সাবেক মেয়র বেলাল আহম্মেদ প্রমূখ।
প্রধান অতিথি বলেন, আওয়ামীলীগ উন্নয়নের সরকার, উৎপাদনের সরকার। বিগত ৮ বছরে বিদ্যুতকে ৩ হাজার ১৫০ মেঘাওয়ার্ট থেকে ১৬ হাজার মেঘাওয়ার্টে নিয়ে এসেছে। আর বিএনপি শুধু তাদের আমলে খাম্বার ব্যবসাই করেছে। আমাদের প্রবৃদ্ধি ২৪ বিলিয়নে এসে দাড়িয়েছে। মাথাপিছু আয় দাড়িয়েছে ১৬ শত ডলারে। তিনি বলেন, আওয়ামীলীগ দেশের উন্নয়নের পাশাপাশি অসহায় মানুষদের পক্ষে কাজ করে যাচ্ছে। এ কারনেই বিশ্ব ব্যাপী শেখ হাসিনাকে নিয়ে আলোচনা হচ্ছে। আমাদের নেত্রীকে তারা বিশ্বের ১০নম্বরে রেখেছে। শেখ হাসিনা যেভাবে ষড়যন্ত্র মোকাবেলা করছে বিশ্বের অন্য কোন নেত্রীদের তা করতে হয়না। সেদিক বিবেচনায় শেখ হাসিনা আজ বিশ্বের শীর্ষ নেত্রী। তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের দিকগুলো গ্রাম-গঞ্জের জনমানুষের সামনে তুলে ধরতে পারলে আগামীতে তাদের কেউই ভোট দিবেনা।

 

 

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply