২ মে ২০২৪ / ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:১০/ বৃহস্পতিবার
মে ২, ২০২৪ ১২:১০ অপরাহ্ণ

গাজীপুরে বাবা হত্যায় ছেলে গ্রেফতার

     

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুরের কাপাসিয়া উপজেলার বাঘিয়া মধ্যপাড়া এলাকায় দুই মাস আগে আব্দুল কাদির (৭৫) নামে এক বৃদ্ধ বাবাকে কুপিয়ে হত্যাকারী ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতের নাম বাদল মিয়া (৪৫)।

১০ জুলাই সোমবার রাতে ঢাকা উত্তরার ৯ নম্বর সেক্টর থেকে কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান খাঁনের নেতৃত্বে বাদল মিয়াকে (৪৫) গ্রেফতার করা হয়।

কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান খাঁন জানান, উন্নত প্রযুক্তি ব্যবহার করে উত্তরার ৯ নম্বর সেক্টর থেকে রাত ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকায় রমজানের আগে থেকে অবস্থান করছিলেন। গত পাঁচ দিন ধরে একটি সিকিউরিটি কোম্পানিতে বদলি কাজ করছিলেন তিনি।

তিনি আরো জানান, নিহত আব্দুল কাদির তার নাতি মাসুমকে (২২) বাবা বাদলের অমতে হত্যাকাণ্ডের ১৫দিন আগে বিয়ে করান। কিন্তু বাদল ছেলের বউকে মেনে নিচ্ছিলেন না। এনিয়ে গত ১৩ মে বিকাল ৪টার দিকে বাবা আব্দুল কাদিরের সঙ্গে বাড়ির পশ্চিম পাশের আঙিনায় বাদলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাদল দা ও শাবল নিয়ে তার বাবার ওপর হামলা করেন। এ সময় দা দিয়ে উপর্যপুরি কুপিয়ে বৃদ্ধের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম ও ডান হাত কেটে ফেলেন। হামলা থেকে বাঁচাতে আসলে বাদলের ছোট ভাই জুয়েল (৩৮) ও ছেলে মাসুমকেও কুপিয়ে আহত করেন বাদল। পরে বৃদ্ধের বাম হাতে দুটি কোপের মারাত্মক জখম হওয়াতে প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

পরে এঘটনায় নিহতের ছোট ছেলে জুয়েল কাপাসিয়া থানায় বাদলকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত বৃদ্ধ উপজেলার রায়েদ ইউনিয়নের আমরাইদ গ্রামের উসমান আলীর ছেলে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply