মে ৯, ২০২১ ৬:৪৬ পূর্বাহ্ণ

আনোয়ারা ফাউন্ডেশন ও পরৈকোড়া ইউনিয়ন সমিতি খালেদা খানমের কবরে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা জানালেন

   আনোয়ারা ফাউন্ডেশন ও পরৈকোড়া ইউনিয়ন সমিতি খালেদা খানমের কবরে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা জানালেন । গতরাত ২৭ এপ্রিল নামাজে জানাজা শেষে লাশ দাফনের পর নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান ও আত্নার পরকালীন শাস্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
এই সময় আনোয়ারা ফাউন্ডেশন ও পরৈকোড়া ইউনিয়ন সমিতি এর সাধারণ সম্পাদক এম নুরুল হুদা চৌধুরী, আনোয়ারা ফাউন্ডেশনের সহ-সভাপতি মোহাম্মদ মুজিব চৌধুরী, পরৈকোড়া ইউনিয়ন সমিতি’র নির্বাহী সদস্য মোঃ দিদারুল আলম, মোহাম্মদ আবছার প্রমূখ উপস্হিত ছিলেন।
প্রসংগত আনোয়ারা উপজেলা তথা চট্টগ্রামের অনন্য ব্যাক্তিত্ব চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রথম মেয়র কে বি আবদুচ ছত্তার সাহেবের বড় ছেলে ব্যারিষ্টার বজলুচ ছত্তার সাহেবের সহ ধর্মীনি, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিক্যাল কলেজের সাধারণ সম্পাদক ডাঃ আন্জুমান আরা ইসলামের গর্ভধারিনী রত্নগর্ভা মা হলেন খালেদা খানম। তিনি বার্ধক্য জনিত কারনে গত ২৭ এপ্রিল দুপুরে ঢাকায় ইন্তেকাল করেন (ইন্না… রাজিউন)।
এদিকে তাঁর মৃত্যুতে আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সভাপতি ও পূর্ব বাংলা পত্রিকার সম্পাদক এম আলী হোসেন এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ, মরহুমার আত্নার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
Aa
শেয়ার করুনঃ

Leave a Reply