২ মে ২০২৪ / ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:৩৫/ বৃহস্পতিবার
মে ২, ২০২৪ ৩:৩৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগর জাতীয় পার্টির মতবিনিময় সভায় জিএম কাদের

     

জাতীয় পার্টির চেয়ারম্যান বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন দীর্ঘ ৩৩ বছরে বিএনপি আওয়ামীলীগ বাংলার মানুষের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে। তারা জনগণকে দেওয়া অঙ্গীকার বাস্তবায়নে ব্যর্থ হয়েছে। দেশে সুশাসনের অভাব রয়েছে। মানুষ এই সংকট থেকে পরিত্রাণ পেতে চায়। তিনি বলেন আওয়ামী লীগের বিকল্প বিএনপি নয়- জাতীয় পার্টি। সামনে সুদিন অপেক্ষা করছে উল্লেখ করে তিনি দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার উদাত্ত আহবান জানান। তিনি আরও বলেন চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির চলমান সমস্যা সম্পর্কে আমি অবগত আছি। শ্রীঘই চট্টগ্রাম নগর জাতীয় পার্টির চলমান বিশৃঙ্খলা অবস্থার অবসান হবে উল্লেখ করে তিনি সঠিক নেতৃত্ব উপহার দেওয়ার ঘোষণা করেন।

তিনি ১৮ ডিসেম্বর বিকাল ৫টায় উত্তরাস্থ চেয়ারম্যানের বাসভবনে চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। জাপা কেন্দ্রীয় সদস্য নাছির উদ্দীন ছিদ্দিকীর সভাপতিত্বে ও নগর জাপা সাংগঠনিক সম্পাদক আবছার উদ্দিন রনির পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির সহ সভাপতি জহুরুল ইসলাম রেজা, সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, হাজী শওকত আকবর, কৃষক পার্টির নগর সভাপতি ও কেন্দ্রীয় সহ সভাপতি এনামুল হক বেলাল, সাংস্কৃতিক পার্টির নগর সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন স্বপন, শ্রমিক পার্টির মহানগর সদস্য সচিব হারুনুর রশিদ হারুন, নগর পল্লীবন্ধু পরিষদের সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজ, নগর মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির সদস্য সচিব জামাল উদ্দিন কান্টু, নগর তরুণ পার্টির যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম তারেক, নগর সাইবার পার্টির আহবায়ক নীল কমল সুশীল প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ। অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ।

Leave a Reply