বাংলাদেশ, শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মিলাদুন্নবী (দ.) কে অস্বীকার করা পথভ্রষ্টতা ছাড়া কিছুই নয়- বখতিয়ার

---------

 

 

 

সম্প্রতি রাঙ্গুনিয়া হোসনাবাদ মির্জা হোসাইন তৈয়্যবিয়া তাহেরীয়া সুন্নিয়া মাদ্রাসা ময়দানে গালফ স্টার হাই প্রজেক্ট এর উদ্যোগে বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী আলহাজ্ব ছালেহ আহমদ (রহ.) স্মরণে আজিমুশ্শান মিলাদুন্নবী (দ.) মাহফিল অনুষ্ঠিত হয়  ।এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য পেশ করেছেন গাউসিয়া কমিটি বাংলাদেশের যুগ্ম মহাসচিব এড. মোছাহেব উদ্দিন বখতিয়ার । তিনি তার বক্তব্যে বলেন “আল্লাহর প্রিয় হাবীবের আগমন সারা বিশ্বের জন্য রহমত হিসেবে আসমান, জমিন, ফেরেস্তাগণ খুশি উৎযাপন করেছে। তাই সারা বিশ্বের মুসলমানগণ অত্যন্ত মহব্বতের সাথে মিলাদুন্নবী (দ.) পালন করে থাকেন।”

তিনি তার বক্তব্যে আরও বলেন “সাধারণত পার্থিব নিয়ামত লাভ করার কারণে যদি খুশি উৎযাপন করা যেতে পারে তবে সৃষ্টি জগতের সবচেয়ে বড় দয়া রাসুলের আগমনের মুহুর্তে মাস, দিন ক্ষণকে স্বরণ করে খুশি উৎযাপন করা উত্তম কাজ এতে কোন সন্দেহের অবকাশ নেই। মিলাদুন্নবী (দ.) উৎযাপন করা শুধু বৈধ নয় বরং মহান আল্লাহ ও তাঁর প্রিয় হাবিবের সন্তুষ্টি এবং দুনিয়া-আখেরাতের সার্বিক কল্যাণ হাছিলের অত্যন্ত শক্তিশালী মাধ্যম”

এই অনুষ্ঠানে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট রাঙ্গুনিয়া উপজেলা সভাপতি অধ্যক্ষ আল্লামা আজিজুল হক আলকাদেরীর সভাপতিত্বে মির্জা হোসাইন তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া মাদ্রাসার সুপার মাওলানা সৈয়দ গোলাম কিবরিয়ার পরিচালনায় মাহফিলে প্রধান বক্তা ছিলেন আল-আযীয তাফিজুল কুরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ ক্বারী মুফতি গোলাম কিবরিয়া। স্বাগত বক্তব্য রাখেন গালফ স্টার হাই প্রজেক্টের প্রধান নির্বাহী পরিচালক আলহাজ্ব মুহাম্মদ সাহাব উদ্দীন। বিশেষ বক্তা ছিলেন সরফভাটা নেছারিয়া তৈয়্যবিয়া সুন্নিয়া অনার্স মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মাওলানা নাছির উদ্দিন আল-কাদেরী, আন্জুমানে খোদ্দামুল মুসলেমিন মদিনা মনোয়ারা শাখার সভাপতি মাওলানা করিম উদ্দিন নূরী, ইসলামী ফ্রন্ট রাঙ্গুনিয়া উপজেলার সিনিয়র সহ-সভাপতি আলী শাহ নেছারী। বিশেষ অতিথি ছিলেন রাঙ্গুনিয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আকতার হোসেন চৌধুরী, আন্জুমানে খোদ্দামুল মুসলেমিন ওমান কেন্দ্রীয় পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ লোকমান জেহাদী, মির্জা ওমরা মিয়া, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, মুহাম্মদ নুরুল আলম, মোহাম্মদ লোকমান কোম্পানী, মুসা চৌধুরী, সাংবাদিক নূর রায়হান চৌধুরী, মোহাম্মদ তৌসিফ প্রমুখ।

 

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply