বাংলাদেশ, মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

চিকিৎসা ক্ষেত্রে ডাক্তারদের নৈরাজ্য ও সাধারণ নন কোভিড রোগী ভোগান্তির প্রতিবাদের সামবেশ

আজ বিকাল ৪ টায় নগরীর কাতালগঞ্জস্থ অভিজাত ক্লিনিক পার্ক ভিউ হাসপাতালের সামনে এক প্রতিবাদ সভা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের অন্যতম নেতা ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক রাশেদুল আলম রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির পরিচালনায় এই প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবলীগ নেতা সিজার বড়ুয়া, মহানগর ছাত্রলীগ ও ওয়ার্ড যুবলীগ ছাত্রলীগ নেতৃবৃন্দরা। সমাবেশে নেতৃবৃন্দরা বলেন, দেশের সংকটময় পরিস্থিতিতে ডাক্তার’রা দেশের সম্পদ না হয়ে মানবিকতাকে হত্যা করে তারা আজ বড় বড় ব্যবসায়ী হয়ে উঠছে। এই সংকটময় পরিস্থিতিতে কেবল তারাই পারে মানবিকতার চরম দৃষ্টান্ত স্থাপন করতে। কিন্তু আজ তারা সাধারণ ননকোভিড রোগীদেরকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে ভয়াবহ মৃত্যুর দিকে ঠিলে দিচ্ছে।
চট্টল বীর মরহুম জননেতা আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর হাতে গড়া ছাত্র যুব সমাজ তা কখনো মেনে নেবে না। সরকারের উচ্চ পর্যায়ের
নির্দেশনায় যে ১২টি বেসরকারি ক্লিনিককে চিকিৎসা সেবা প্রদান করার জন্য নির্দেশনা দিয়েছেন তাদের অবহেলায় আগামীতে কোন রোগী অবহেলার কারণে মৃত্যু বরণ করলে নন কোভিড চিকিৎসা সহায়তা আন্দোলন কমিটি তার দাঁত ভাঙ্গা জবাব দেবে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply