৩ মে ২০২৪ / ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:৫৫/ শুক্রবার
মে ৩, ২০২৪ ৩:৫৫ পূর্বাহ্ণ

আনোয়ারার সেই রশিদ, রোগীরা ফোন করলেই গাড়ির ব্যবস্থা করে দেন তিনি

     

ভ্রাম্যমান প্রতিনিধি

রোগীরা ফোন করলেই গাড়ির ব্যবস্থা করে দেন তিনি।আনোয়ারার সেই এম এ রশিদ এখন রোগীদের  পরিবহন সেবা দিতে ব্যস্ত। সকাল থেকে সন্ধ্যা অবধি তারঁ দিন কাঠছে রোগীদের আনা নেয়ার  কাজে।আনোয়ারার পূর্ব থেকে পশ্চিম আর দক্ষিণ থেকে উত্তর কিংবা প্রত্যন্ত অঞ্চলে এমএ রশিদের নাম ও মোবাইল নাম্বার জেনে গেছে অনেকে।আনোয়ারা বিভিন্ন অঞ্চল থেকে প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, খুলশী ডায়াবেটিক হাসপাতাল কিংবা আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে রোগী পরিবহন করে স্বাছন্দবোধ করছেন এমএ রশিদ।

খবর নিয়ে জানা গেছে, দিন দিন রোগীর সংখ্যা বাড়ছে। বিষয়টি সামলে নিয়ে এমএ রশিদ এখন দুটো গাড়ী ব্যবহার করছেন ।এর পরও রোগী বেড়ে গেলে সিএনজি চালিত অটোরিক্সাও তিনি ভাড়া করে রোগী পরিবহন করে আসছেন। সেবা বেড়ে চলেছে দিন দিন ।এতেই তিনি বিচলিত হন বরং পরিস্হিতি মোকাবেলা করতে প্রস্তুত বলে তিনি এই প্রতিনিধিকে মুঠাে ফোনে জানান।

আজ ২৩ এপ্রিল বৈরাগের শামীম আক্তার, ভক্তিয়া পাড়ার তানিয়া আক্তার, বারখাইন ইউনিয়নের জান্নাতুন হাবিবা, বারশত ইউনিয়নের পশ্চিম চাল গ্রামের মোঃ পারভেজ এই রিপোট লেখাকালীন সময়ে পরিবহন সেবা নেন।

এমএ রশিদের রোগী পরিবহন, ত্রাণ বিতরণ, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এই কাজকে সাধুবাদ জানিয়ে তার শুভাকাঙ্খী, ভক্ত ও সাধারণ মানুষ সামাজিক মাধ্যমে লাইক, কমেণ্ট ও স্ট্রাটাস দিচ্ছে।দিচ্ছে উৎসাহ ও অনুপ্রেরণা।

 

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply