বাংলাদেশ, বুধবার, ২৭শে মে, ২০২০ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

আনোয়ারায় জমি নিয়ে বিরোধ, ভাগিনার আঘাতে মামার করুণ মৃত্যু !

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলার বটতলী গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আবদুর রাজ্জাক (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।এই ঘটনায় তার স্ত্রী হাবিজা খাতুন (৫৫) ও ছেলে ফোরকানও (২৬) গুরুতর  আহত হয়।

গত সোমবার (৩০মার্চ) বটতলী মাঝর পাড়ায় বিকাল ৫টার সময় এই ঘটনা ঘটে।নিহত আবদুর রাজ্জাক এই এলাকার কালা মিয়ার সন্তান। স্হানীয়দের সূত্রে জানা যায়, বসতবাড়ির সীমানা নিয়ে আবদুর রাজ্জাক ও তার ভগ্নিপতি মোহাম্মদ সৈয়দের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সোমবার (৩০ মার্চ) একই বিরোধের জের ধরে মোহাম্মদ সৈয়দের ছেলে আবদুর নুরসহ বেশ কয়েকজন লাঠিঁসোটা নিয়ে তার উপর হামলা চালায়। এতে লাঠিঁর আঘাতে আবদুর রাজ্জাক   গুরুতর আহত হন।

পরে আবদুর রাজ্জাককে স্হানীয়রা উদ্ধার করে আনোয়ারা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে যান।অবস্হা গুরুতর হলে তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান,আনোয়ারা উপজেলার আবদুর রাজ্জাক নামের এক বৃদ্ধা, তার স্ত্রী ও পুত্র গুরুতর অবস্হায় রাত ৮ টায় জরুরি বিভাগে আসেন।কর্ত্যবরত চিকিৎসক দেখার পর তাকে মৃত ঘোষণা করে।এই ঘটনার পর বর্তমানে আবদুর নুর ও অন্যান্যরা পলাতক রয়েছে।

মোহাম্মদ সৈয়দ ও  তার স্ত্রীকে পুলিশ আটক করেছে।

 

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply