২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৮:৩৩/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৮:৩৩ অপরাহ্ণ

হ্যালো ওসি এবার নারিকেল তলা, এলাকায় জুয়া-মাদক ব্যবসায়ী ও চিহিৃত অপরাধীর সরাসরি তথ্য দেওয়ার আহবাণ

     

 

বিশেষ সংবাদ

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের কমিশনার ও ডিসি পোর্ট নির্দেশনায়ে, ইপিজেড থানার চৌকস অফিসার ইনচার্জ মীর মোঃ নূরুল হুদা পেশাদারিত্বপূর্ণ দায়িত্ব কর্তব্য সঠিকভাবে পালন করায় এলাকার জনসাধারণ ও ভুক্তভোগী, বিচার প্রার্থীদের সমন্বয়ে “হ্যালো ওসি” নিয়ে হাজির হচ্ছেন জনসাধারণের দৌরগোড়ায়।

“হ্যালো ওসি” ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে গত সপ্তাহে ওসি হাজির হয়েছেন ইপিজেড থানাধীন নারিকেল তলাস্থ, এস আলম বি আলম গলির নতুন সাইট পাড়ার বিট নং-১২২ এর এলাকায়। এতে এলাকার জনসাধারণের অভাবনীয় সাড়া লক্ষ্য করা গেছে, মানুষ প্রাণ খুলে তাদের অভিযোগ ও পুলিশী সেবা সম্পর্কে জানার জন্য হাজির হয়েছেন। উপস্থিত লোকজন ওসিকে আবেগপ্লুত হয়ে হ্যালো ওসি কার্যক্রমকে অত্যন্ত আশাব্যঞ্জক মনে করেন এবং স্বানন্দে স্বাগত জানিয়েছেন। ওসি স্থানীয় জনসাধারণের তুলে ধরা অভিযোগ গুলি শুনে তাৎক্ষনিক সমাধান দেন এবং কিছু কিছু অভিযোগ/ সমস্যা সমাধান কল্পে নোট নিয়ে সেগুলো আলোচনা সাপেক্ষে সমাধানের আশ্বাস দেন।

অন্যদিকে   ইভটিজিং, মাদক ব্যবসায়ী, জুয়াড়ী, সন্ত্রাসী ও জঙ্গীদের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধি সহ তাহা প্রতিরোধের জন্য জনসাধারণের নিকট বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরেন। উঠতি বয়সী তরুন-তরুণীরা যাতে সন্ধ্যার পর বিনা প্রয়োজনে বাইরে অহেতুক ঘুরাফেরা ও আড্ডা না দেয় সে বিষয়ে সচেতনতা মূলক বক্তব্য প্রদান করেন।’পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এই মুলমন্ত্রে উজ্জীবিত হয়ে আগামীতে ইপিজেড থানা এলাকার বিভিন্ন স্থানে “হ্যালো ওসি” কার্যক্রমের মাধ্যমে ভুক্তভোগীরা আরো অধিকতর পুলিশি সেবা পাবেন বলে আশাবাদী এলাকার লোকেরা। নতুন সাইট পাড়ার বিট নং-১২২( পুলিশ কমিটি)আয়োজিত সভায় আরো উপস্থিত ছিলেন-সভাপতি মোঃ হাছি মিয়া, সামাজিক কমিটির যুগ্ন সম্পাদক-এম.এ হাসান,স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন,সিইপিজেড পুলিশ ফাঁড়ির ইনর্চাজ-সিনিয়র এস.আই সাজেদ কামাল,সাবেক ফুটবলার শফি,মোঃ আলমগীর সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply