বাংলাদেশ, বৃহস্পতিবার, ২১শে নভেম্বর, ২০১৯ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

পরিবার না মেনে নেয়ায় পত্নীতলায় আদিবাসী ২ যুগল প্রেমীকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

 

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁর পত্নীতলায় আদিবাসী ২ যুগল প্রেমীকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। প্রেমের সম্পর্ক পরিবার থেকে মেনে না নেয়ায়  আজ শনিবার ভোর রাতে উপজেলার কৃষ্ণপুর ইউপির গোপীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে ঈদগাহ মাঠের একটি আম গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনাটি ঘটে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, নজিপুর মহিলা ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী উপজেলার কৃষ্ণপুর ইউপির গোপীনগর আদিবাসী এলাকার পরান মুর্মুর মেয়ে কাজলী মুর্মু (১৮)এর সাথে পত্নীতলা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীতে অধ্যয়নরত একই এলাকার পাশ্ববর্তী বাড়ির সুধীর হেমব্রমের ছেলে জয় হেমব্রম (১৭)র সাথে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ অবস্থায় শুক্রবার রাতে কাজলীর পরিবারে বিষয়টি জানা জানির পর তার পরিবার তা মেনে না নিলে শনিবার ভোর রাতে কাজলী ও জয় গোপীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে ঈদগাহ মাঠের একটি আম গাছে গলায় ফাঁস দিয়ে এক সাথে আত্মহত্যা করে। সকালে এলাকাবাসী গলায় ফাঁস দেয়া অবস্থায় তাদের মৃতদেহ গাছে ঝুলে থাকতে দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।

এবিষয়ে  ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম জানান, প্রেমের সম্পর্ক পরিবার থেকে মেনে না নেয়ায় এ ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।

এ ব্যাপারে  থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে নওগাঁ মর্গে প্রেরন করেছে।

আরো খবর

Leave a Reply