বাংলাদেশ, সোমবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

মতলবে দুই লঞ্চের চাপায় নিহত ১

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে দুই লঞ্চের চাপায় ফজলুল হক (৪৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে মোহনপুর লঞ্চঘাটে নারায়ণগঞ্জগামী এমভি আমির ও ঢাকাগামী এমভি মানিক নামের লঞ্চের চাপায় তিনি নিহত হন। ফজলুল হক মতলব উত্তর উপজেলার মিলারচর গ্রামের জলিল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফজলুল হক নারায়ণগঞ্জ যাওয়ার উদ্দেশে মোহনপুর লঞ্চঘাটে আমির লঞ্চে উঠতে গিয়ে দুই লঞ্চের ধাক্কায় মাঝখানে পড়ে যান। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। পরে তাকে দ্রুত মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফজলুল হককে মৃত ঘোষণা করে।

মোহনপুর লঞ্চ ঘাটের ইজারাদার আবু মুসা বলেন, দুই লঞ্চের চাপায় ফজলুল হক আহত হলে আমরা তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা হাসপাতালে পাঠায়।

উপজেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আকলিমা জাহান বলেন, ফজলুল হককে হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। তারপরও আমরা পরীক্ষা-নিরীক্ষা করে বিষয়টি নিশ্চিত হই।

স্থানীয় কলাকান্দা ইউপির সাবেক মেম্বার হাবিবুর রহমান জানান, দুই ছেলে ও এক কন্যা সন্তানের জনক ফজলুল হক ঢাকায় তার ভাই মৃত আলী আরশাদ মিয়াজীর দোকানে চাকরি করতেন। পরিবারের সাথে গ্রামে ঈদ কাটিয়ে ঢাকায় কর্মস্থলে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। সৌজন্য ইত্তেফাক

আরো খবর

Leave a Reply