বাংলাদেশ, বৃহস্পতিবার, ২১শে আগস্ট, ২০১৯ ইং, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

টেরিবাজারে ঢুকলেই ক্রেতারা ‘ঢু’ মারেন মেগামার্টে

আসন্ন ঈদে ১০ হাজারেরও বেশি ডিজাইন আর বাহারি রঙ ও বর্ণের শাড়ি আর ৩ হাজারেরও বেশি ডিজাইন ও ভিন্ন ভিন্ন রঙের পাঞ্জাবির সমারোহ রয়েছে মেগামার্টে

  চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামে ঈদ বাজারে অন্যতম ষশ – খ্যাতির শীর্ষে আছে টেরিবাজার।প্রতিবেশী দেশ ভারত, চীন ও থাইল্যাণ্ডের পছন্দসই কাপড় এখানে চাইলেই পাওয়া যায়।পাওয়া যায় সব চাহিদার সবার পছন্দের সবই।টেরিবাজারে না ঘুরলেই যেন ঈদ বাজারের অপূর্ণতা থেকে যায় ক্রেতাদের।এখানে মেগামার্ট মেগাসপ বাজারকে করেছে আরো আকর্ষনীয় ।ফলে কিনুক আর না কিনুক টেরিবাজারে ঢুকলেই ক্রেতারা ‘ঢু’ মারেন মেগামার্টে । মেগামার্ট এখন সৌখিন ক্রেতাদের মুখে মুখে একটি সুন্দর নাম।

পাঞ্জাবির অপূর্ব বিশাল সংগ্রহ মেগামার্টে।‘সুতি, সিল্ক, হাতের কাজ, এম্ব্রয়ডারী,  স্ক্রিন প্রিন্ট, ব্লক, চেকসহ বৈচিত্রময় নানা রঙ আর ডিজাইনের পাঞ্জাবি মিলবে এই মেগামার্টে। বলা চলে পাঞ্জাবির সাম্রাজ্যে এটি যেন শীর্ষ এক নাম মেগামার্ট। ৩০ হাজার বর্গফুটের এই মেগাশপে শিশু-কিশোর, তরুণ থেকে শুরু করে সব বয়সী পুরুষদের জন্য আছে ৩ হাজারেরও বেশি ডিজাইন ও ভিন্ন ভিন্ন রঙের পাঞ্জাবি।মেগামার্ট মানেই পোশাকে আধুনিকতা।পাঞ্জাবীর পাশাপাশি শাড়ীর বিশাল সমাহার আধুনিক রুচিশীল মহিলাদের হাতছানি দিয়ে ডাকে মেগামার্ট।এখানে এক সাথে দুই শতাধিক নারী-পুরুষের কেনাকাটা করার সুযোগ রয়েছে। ফলে মেগাশপটি নগরীর সব শ্রেণির ক্রেতাদের কাছেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

আসন্ন ঈদে ১০ হাজারেরও বেশি ডিজাইন আর বাহারি রঙ ও বর্ণের শাড়ি নিয়ে সমারোহ রয়েছে মেগামার্ট। জামদানি, রাজশাহী, রেশমি, সিল্ক, টাঙ্গাইল, পাবনা, কাতান, বেনারসি, তাঁত, শালুসহ ভারত পাকিস্তানের সর্বাধুনিক ডিজাইনের, হাতের কাজসহ সব ধরনের শাড়ি মিলবে মেগামার্টে।

একজন নারীকে শাড়িতে আরো বেশী অপরূপায়নী করে তুলতে যাবতীয় সব ধরনের শাড়ির সংগ্রহ রয়েছে চট্টগ্রামের সর্ববৃহৎ এই মেগাশপে। মেগামার্ট নিশ্চয়তা দিচ্ছে- শাড়ি কিনে ঠকতে হবেনা কোন ক্রেতাকেই। সাধ ও সাধ্যের মধ্যেই মিলবে ভালোবাসার পোষাক।এবার ঈদ উপলক্ষ্যে মেগামার্ট ঘোষণা করেছে মাত্র ১০০০ টাকার পণ্য কিনে মোটরসাইকেল সহ মূল্যবান পুরস্কার জিতে নিতে পারবে। পুরস্কারের মধ্যে আছে ২টি মোটরসাইকেল, ফ্রিজ, এলইডি টেলিভিশন, ৩০০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত ফ্রি শপিং কার্ড।

 

                মেগামার্টের নারীদের পোষাক কালেকশনে মুগ্ধ মেহজাবীন

দেশের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ও মডেল মেহজাবীন। সম্প্রতি এসেছিলেন চট্টগ্রামের সবচেয়ে বড় নারী ও পুরুষদের পোষাকের স্বয়ংসম্পুর্ণ মেগাশপ মেগামার্টে। নগরীর টেরিবাজারে অবিস্থিত মেগামার্টে নারীদের বর্ণিল বাহারী পোষাকের কালেকশন দেখে তিনি রীতিমত মুগ্ধ হন ।
মেহজাবীন স্বপ্রণোদিত হয়েই মেগামার্টের প্রথম ফ্লোর থেকে তৃতীয় ফ্লোর পর্যন্ত বিভিন্ন কর্ণার ঘুরে ঘুরে বিভিন্ন কালেকশন দেখেন। বিশেষ করে নারীদের কর্ণারে দেশী-বিদেশী শাড়ি, থ্রী পিস, জুয়েলারী, প্রশাধন এবং ছেলেদের ইউনিটে পাঞ্জাবীর বাহারী কালেকশন দেখে অভিভুত হন।
মেহজাবীন তার নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান, চট্টগ্রাম মহানগরীতে একই ছাদের নিচে এতো বড় পোষাকের আয়োজন কল্পনাও করা যায় না। সব বয়সী নারী ও পুরুষ এই মেগাশপে ঢুকেই এক পরিবার বা আত্মীয় স্বজনের জন্য সব ধরনের সেলাই করা, সেলাই ছাড়া যে কোন ধরনের পোষাক সাশ্রয়ী মুল্যে কিনে নিতে পারেন। একটি বড় শহরে এমন একটি মেগাশপ নারীদের নিরাপদে নিশ্চিন্তে শপিং করার জন্য খুবই উপযোগি বলে মন্তব্য করেন মেহজাবীন।

আরো খবর

Leave a Reply