বাংলাদেশ, শনিবার, ২০শে জুলাই, ২০১৯ ইং, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ।

রাতে বাকলিয়ায় নারী খুন: ‘বন্দুকযুদ্ধে’ খুনিও নিহত

ওসিসহ আহত ৪ পুলিশ সদস্য

চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় ভাইকে না পেয়ে ঘরে ঢুকে বোনকে গুলি করে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত শাহআলম পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) চার পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার রাত ৩ টার দিকে বলিরহাটের পিছনে কর্ণফুলী নদীর পাড়ে পুলিশের সাথে খুনি শাহ আলম ও তার সহযোগীদের সাথে বন্দুকযুদ্ধ চলাকালীন এ ঘটনা ঘটে বলে জানান বাকলিয়া থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ওসি মোহাম্মদ নিজাম উদ্দিন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে বাকলিয়ার গৃহবধূ বুবলি আক্তারের খুনি শাহ আলম কর্ণফুলী নদীর পাড়ে তার সহযোগীদের নিয়ে অবস্থান করছে।

এমন তথ্যের উপর ভিত্তি করে পুলিশ শাহ আলমকে গ্রেপ্তার করতে অভিযান চালালে শাহ আলম ও তার অনুসারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে শাহ আলমকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তিনিসহ চার পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন’।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ বলেন, ‘গৃহবধূ বুবলি খুনের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত হয়। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে শনিবার (১১ মে) রাতে বলিরহাট এলাকায় গুলিতে নিহত হন বুবলি আক্তার।

ঘটনার পর পুলিশ জানান, নগরীর বাকলিয়া থানাধীন বলিরহাট এলাকায় গুলিতে বুবলী আক্তার (২৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। কয়েক মাস পূর্বে নিহত বুবলির বিয়ে হয়৷ আজ সে বাপের বাড়ি বেড়াতে এসে হত্যার শিকার হয়৷

আরো খবর

Leave a Reply