বাংলাদেশ, বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

জাবেদ পদোন্নতি পেয়ে পূর্ণ মন্ত্রী হলেন

এম. আলী হোসেন

চট্টগ্রামের কৃতি সন্তান সাইফুজ্জামান চৌধুরী জাবেদ পদোন্নতি পেয়ে পূর্ণমন্ত্রী হয়েছেন। এর আগে ভুমি প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে নিজের গ্রহণযোগ্যতা তিনি দেখিয়েছেন।তাঁর অভিজ্ঞতা পুরোপুরি কাজে লাগানোর আরো অপূর্ব সুযোগ করে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আগে মন্ত্রীর গাড়ীতে চট্টগ্রামে পতাকা উড়াতে পারলেও এখন তিনি পতাকা উড়াতে পারবেন সারাদেশে।সাইফুজ্জামান চৌধুরী জাবেদ মন্ত্রী হবার খবরটি প্রযুক্তির সুবাধে প্রচার হবার পর চারিদিকে আনন্দের বন্যা বয়ে চলছে।ফেসবুক, টুইটসহ সামাজিক মাধ্যমে খবরটি চলে গেছে দেশ থেকে ছাড়িয়ে পৃথিবীর বিভিন্ন প্রান্তে।সবখানে খুশীর উল্লাস ও মিষ্টি বিতরণের আয়োজনের খবর আসছে একের পর এক।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জননেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর সুযোগ্য বড় ছেলে  সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।পিতা – পুত্র দুইজনেই ছিলেন চট্টগ্রাম শিল্প ও বণিক সমিতির সভাপতি।তিনি চট্টগ্রাম-১৩ আনোয়ারা -কর্ণফুলী  আসন হতে নির্বাচিত সংসদ সদস্য তারুণ্যের প্রতীক, ক্লিন ইমেজ ও গত মন্ত্রি সভার ভূমি প্রতিমন্ত্রী হিসেবে অত্যন্ত সুনাম কুড়িয়েছেন।

জানা গেছে, ৭ জানুয়ারি সোমবার বিকাল সাড়ে ৩টায় বঙ্গভবনে নতুন মন্ত্রিসভার শপথগ্রহণ অনুষ্ঠিত হবে।ওইদিন সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ভুমি মন্ত্রী হিসেবে শপথ নেবেন।

 

 

আরো খবর

Leave a Reply