৪ মে ২০২৪ / ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৯:১০/ শনিবার
মে ৪, ২০২৪ ৯:১০ অপরাহ্ণ

সিটি মেয়র সুইমিং পুলে কেউ বাধাঁ দিতে আসলে অপরাধী হবেন

     

চট্রগ্রাম জেলার ক্রীড়া সংস্থার আয়োজনেএবং সিটি কর্পোরেশনের সহযোগিতায় মেয়র কাপ আন্তঃ ওয়ার্ড ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন কালে সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আউটার স্টেডিয়ামে সুইমিংপুল স্থাপনা নির্মান প্রকল্পটি সরকারের একনেকে পাসকৃত প্রকল্প।
যার অনুমোদিত প্রধানমন্ত্রী নিজেই ক্রীড়া মন্ত্রনালয়কে কাজের জন্য চাপ প্রয়োগ করে ঠিকাদার ও প্রচলিত নিয়মেই ট্রেন্ডার দিয়ে কাজ শুরু করেন্ । যাহতে কেউ অনিয়ম করতে না পারে। যারা আজ না বুঝে এর বিরোধিতা করছেন হয়তো তারা বিষয়টি  জানেন না ।তিনি আরো বলেন,এর বিরোধী যারা করবেন তারা অপরাধী হিসেবে চিহিৃত হয়ে শাস্তি  পাবার কথাও সাংবাদিকদের জানান।
সাংবাদিকের অপর এক প্রশ্নে সুইমিং পুলে ঠিকাদার ও কাজের লোকের নিরাপত্তা প্রসঙ্গে সিটি মেয়র বলেন, কেউ না বুঝে বা না জেনে আন্দোলনের নামে নৈরাজ্য করলে কঠিন শাস্তির আওতায় এনে আইন শৃংখলা বাহিনী কে নির্দেশ দিবেন বলেও জানান। সর্বশেষ জবাবে বলেন,চট্রগ্রামে সুইমিংপুল কমপ্লেক্স হবেই।
এ সময় মেয়রের সাথে উপস্থিথ ছিলেন-চসিক ক্রীড়া কমিটির প্রধান কাউন্সিলর মোঃ ইসমাইল বালী, কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী,মহিলা কাউন্সিলর আবিদা আজাদ ,আন্জুমান আরা আনজু ,হাসান মুরাদ বিপ্লব, কাউন্সিলর ছালেহ আহম্মদ চৌধুরী,হাজী শফিউল আলম,নাজমুল হক ডিউক,সৈবাল দাশ সুমন সহ চসিকের নির্বাহী সদস্য ও সিজেকেএস সদস্যগন ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply