বাংলাদেশ, বুধবার, ১৬ই জুলাই, ২০১৯ ইং, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ।

আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ডোনার নয় স্বেচ্ছাসেবক পরিচয়ে মানুষের কল্যাণ করতে চাই। মানবসেবা করতে হলে আল্লাহর রহমত  দরকার।আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালে আজ থেকে সেচ্ছাসেবক হলাম আমরা। হাসপাতালে উন্নয়নে  আমরা  নিবেদিত থাকব। এতদিন হাসপাতালের কথা শুনেছি আজ দেখে গেলাম ।  রোগীদের অধিকতর সেবা ও সেবাখাত বৃদ্ধিতে দানশীল ব্যাক্তিদের এগিয়ে আসা উচিত। যে কোন ভালো ও মহৎ কাজে সমালোচক থাকে। সমালোচক থাকলে যোগ্য নেতৃত্ব আরো পোক্ত হয় ও মানুষের কল্যাণ করা যায়। অনেক চড়াই উৎড়াই পেরিয়ে হাসপাতাল সগৌরবে রোগী সেবা দিচ্ছে যা সত্যিই এই অঞ্চলের জন্য সুখবর।এখন সপ্তাহে প্রতি শুক্র ও শনিবার হাসপাতালে রোগী সেবা পাচ্ছে। প্রতিদিন এই সেবা চালুর জন্য সকল প্রক্রিয়া গ্রহণ করা হয়েছে।অচিরে এই অঞ্চলের রোগীরা এই সেবা পাবে। মতবিনিময় সভায় আলোচকগণ এসব কথা বলেন।

আজ শুক্রবার সকাল ১১টায় হাসপাতাল কার্যালয়ে ঈদুল ফিতরোত্তর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।সভায় সভাপতিত্ব করেন www.banglapostbd.com সম্পাদক ও হাসপাতালের প্রতিষ্ঠাতা সভাপতি এম.আলী হোসেন।অর্থ সম্পাদক আবদুল জব্বারের সঞ্চালনায় পবিত্র কোরাণ তেলোয়াতের মাধ্যমে সভার কাজ শুরু হয়।পবিত্র কোরাণ তেলোয়াত করেন দাতা সদস্য কে এম আবদুল্লাহ জনি।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লণ্ডন প্রবাসী তরুন সমাজকর্মী ও সংগঠক নুরুন্নবী আলী। প্রধান আলোচক ছিলেন আলোকিত ব্যাক্তিত্ব দাতা সদস্য আবুল কালাম।সম্বর্ধিত বিশেষ অতিথি ছিলেন চাতরী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও প্রবাসী লোকমান গনি ও জনতার মঞ্চের আহবায়ক এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা কামাল উদ্দিন।

আলোচনায় অংশ নেন ফাউন্ডার মেম্বার আবদুল মান্নান, লায়ন শাহ আলম, দাতা সদস্য ইব্রাহিম রণি, ইমতিয়াজ খালেক ও ইমদাদুল হক সজীব ।

আরো খবর

Leave a Reply