২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:১৭/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ১০:১৭ পূর্বাহ্ণ

চান্দগাঁও আবাসিকে মতবিনিময় করলেন আব্দুচ ছালাম

     

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম বলেছেন, চট্টগ্রামের উন্নয়নে পরিকল্পনা ও উন্নয়নের অবকাটামোগত কাজও শেষ। বেশ কিছু উন্নয়ন দৃশ্যমান হয়েছে। যে সব উন্নয়ন কার্যক্রম চলছে তা শেষ হলেই চট্টগ্রাম হবে বিশ্বমানের শহর। এ শহরকে বিশ্বমানের শহরে পরিণত করতে হলে নগরবাসীর সার্বিক সহযোগিতা একান্ত প্রয়োজন। তিনি বলেন, যানজটমুক্ত নগরী, উন্নত যাতায়াত ব্যবস্থা প্রায় শেষের পথে কয়েকটি সড়কের কাজ শেষ হলেই এই শহর হবে আর্ন্তজাতিক মানের। তিনি বলেন জলাবদ্ধতামুক্ত নগরী হিসেবে এ শহরকে গড়ে তোলতে প্রধানমন্ত্রীসহ সবাই আন্তরিক। যে প্রকল্প প্রধানমন্ত্রী দিয়েছে তার কাজ শুরু হয়েছে এই কাজ শেষ হলে চট্টগ্রামে জলাবদ্ধতা বলতে কিছুই থাকবে না। তিনি এ ব্যাপারে প্রতিটি এলাকার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।
১ জুন শুক্রবার বিকাল ৫টায় চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাথে জলাবদ্ধতা দূরীকরণ, নালানর্দমা ও রাস্তাঘাট পরিস্কার পরিচ্ছন্ন রাখা সম্পর্কে মতবিনিয়ম সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির সভাপতি হাসান মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন সিডিএর বোডর্ মেম্বার জসিম উদ্দিন শাহ, জলাবদ্ধতা নিরসন মেগা প্রকল্পের পরিচালক মইন উদ্দিন, স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ, বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল। উপস্থিত ছিলেন চান্দগাঁও এ ব্লক জামে মসজিদের সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক জাকির হোসেন, চুয়েটের সাবেক ভিসি প্রকৌশলী অধ্যাপক মোজাম্মেল হক, সমিতির সহসভাপতি ইউসুফ সিকদার, আহসানুল করীম, ইঞ্জিনিয়ার ইসমাইলসহ এলাকার মান্যগুণ্য ব্যক্তিবর্গ।
সভাপতির বক্তব্যে হাসান মাহমুদ চৌধুরী বলেন চট্টগ্রামের উন্নয়ন মানে আমাদের উন্নয়ন। দেশের উন্নয়ন। এ শহর যত উন্নত হবে দেশ ও জনগণ ততই উপকৃত হবে। তিনি চট্টগ্রামের উন্নয়নে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং আবাসিক এলাকা জলাবদ্ধতা মুক্ত করতে সিডিএ চেয়ারম্যানের কার্যকরী পদক্ষেপ কামনা করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply