২ মে ২০২৪ / ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:০৮/ বৃহস্পতিবার
মে ২, ২০২৪ ১২:০৮ অপরাহ্ণ

চট্টগ্রামের কাউন্সিলেরা মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী সাহেদা হত্যার বিচার চেয়েছেন

     

১২খুনের অভিযোগের সঠিক জবাব দিতে হবেই

নিজস্ব প্রতিবেদক
নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী সাহেদা মহিউদ্দিন হত্যার বিচার চেয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলররা। চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সংবাদ সম্মেলন করে এ বিচার দাবি করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী।
গত ১০ এপ্রিল বিকেলে লালদীঘি মাঠের সমাবেশে এবিএম মহিউদ্দিন চৌধুরী মেয়র নাছির ইংগিত করে ১২ জনকে খুনের অভিযোগের প্রসঙ্গ টেনে লিখিত বক্তব্যে বলা হয়, একজন নির্বাচিত মেয়র ও দলের সাধারণ সম্পাদককে ‘আপনি একজন খুনি’ এ বক্তব্য কোনো সভ্য সমাজের ভাষা হতে পারে না। নির্বাচিত মেয়রকে এ ধরনের কথা বলা মানহানিকর। সাবেক মেয়র তার বক্তব্যে যে কাউন্সিলরের উদ্ধৃতি দিয়েছেন সে কাউন্সিলরের নাম তার বক্তব্যে উল্লেখ করা বাঞ্ছনীয় ছিল।
যে ১২ জন লোককে হত্যার কথা উল্লেখ করেছেন আমরা তার কাছ থেকে সে লোকগুলোর নাম, ঠিকানা জানতে চাই। সাথে সাথে আমরা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে তার স্ত্রী সাহেদা মহিউদ্দিন হত্যার বিচার চাই। কাজের মেয়ে রানু, সন্তোষ, রবি, ওয়াজিউল্লাহ হত্যাকাণ্ডগুলো এ শহরের প্রবীণ মানুষদের বিবেককে এখনো নাড়া দেয়।
সংবাদ সম্মেলনে চসিকের প্রায় সকল ওয়ার্ড কাউন্সিলর , মহিলা কাউন্সিলর সহ চসিকের বেশ কয়েকজন কর্তাব্যক্তিও উপস্থিত ছিলেন । তবে ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেশের বাইরে থাকায় উপস্থিত ছিলেন না।
এnসময় সংবাদ সম্মেলনের মঞ্চে কাউন্সিলরদের মধ্যে হাসান মুরাদ বিপ্লব,মোঃ হোসেন হিরন,নাজমুল হক ডিউক,শৈবাল দাশ সুমন,হাজী ছালেহ আহম্মদ চৌধুরী,মোরশেদ আক্তার,আবিদা আজাদ,আফরোজা জহুর(কালাম),জান্নাতুল ফেরদৌস,জাহানারা আরজু সহ আরো কয়েকজন মহিলা কাউন্সিলর।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply