২ মে ২০২৪ / ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১১:১৪/ বৃহস্পতিবার
মে ২, ২০২৪ ১১:১৪ পূর্বাহ্ণ

কুড়িগ্রামে নিখোঁজের ৪ দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

     

 

সাইফুর রহমান শামীম
কুড়িগ্রামে নিখোঁজের ৪ দিন পর ডোবা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের মহিষমুড়ি গ্রামের একটি ডোবাতে মাছ ধরার সময় যুবকের লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশে খবর দিলে রাজারহাট থানা পুলিশ সন্ধায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহত যুবকের নাম আফজাল হোসেন (২২)। সে কুড়িগ্রামের উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের পারুলের পাড় গ্রামের আইয়ুব আলীর পুত্র বলে জানা গেছে।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান জানান, মঙ্গলবার সকালে আফজাল হোসেনের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
নিহত যুবকের পারিবারিক সুত্রে জানা গেছে, কলেজে লেখাপড়ার পাশাপাশি আফজাল হোসেন রংপুর সিটি কর্পোরেশন অফিসে মাস্টাররোলে পিয়নের কাজ করত। গত ১ এপ্রিল সন্ধ্যার সময় রংপুর থেকে ৭ দিনের ছুটি নিয়ে বাড়িতে বেড়াতে আসে। গত ৬ এপ্রিল রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তার মোবাইলে অজ্ঞাতনামা এক ব্যক্তির মোবাইল থেকে কল আসে। কথা বলতে বলতে আফজাল হোসেন বাড়ির বাইরে চলে যায়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। নিখোঁজের পর থেকে তার মোবাইল ফোন বন্ধ ছিল।
অনেক খোঁজাখুজির পর আফজাল হোসেনকে না পেয়ে তার পিতা আইয়ুব আলী উলিপুর থানায় সাধারণ ডাইরি করে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ এসকে আব্দুল্ল্যাহ আল সাইদ জানান, নিখোঁজের পর আফজাল হোসেনের পিতা থানায় একটি সাধারণ ডাইরী করেছে। আমরা ছেলেটির সন্ধান লাভের জন্য সকল থানায় বার্তা প্রেরণ করেছি। এরই মধ্যে রাজারহাট থানার উমর মজিদ ইউনিয়নের মহিষমুড়ি গ্রামের ডোবা থেকে তার লাশ পাওয়া গেছে। রাজারহাট থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যার পর লাশ ডোবায় ফেলে দেয়া হয়েছে। তদন্ত চলছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply