৬ মে ২০২৪ / ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:১১/ সোমবার
মে ৬, ২০২৪ ৮:১১ পূর্বাহ্ণ

মিথ্যাচারে বলছেন গনতন্ত্র বাচাঁতে ভোট দেন-মান্না

     

চট্টগ্রামে নাগরিক ঐক্য’র চলমান রাজনীতি বিষয়ক সভায়: মান্না

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে নাগরিক ঐক্য’র আয়োজিত আলোচনা সভায় ৫মে শনিবার একটি কমিউনিটি সেন্টারে  প্রধান অতিথির বক্তব্যে সাবেক ছাত্রনেতা,নাগরিক ঐক্য’র জাতীয় নেতা,বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাহমুদুর রহমান মান্না উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন,সরকারের কাছে আমার প্রশ্ন শান্তি পূর্ণ ভোট আয়োজনে প্রস্তত থাকলে খালেদা জিয়া কে অযৌক্তিক মামলায় রায় দেখিয়ে বন্ধি করে  সঠিক নির্বাচন করতে পারবেন কি? আর তিনি তো ভোটের আগেই বের হতে পারছেন না,তাহলে এই   পাতানো ভোট কেন..? সংবিধানের স্বীকৃত জনগন(দেশের মালিক)তারা সব হিসেব সময় মত আপনাদের কাছ থেকে নিবেই নিবে।

তিনি আরো বলেন,রাষ্ট্রীয় ভীতিতে মানুষ এখন মুখ খুলছে না, আর রাষ্ট্রীয় সন্ত্রাসীদের মাধ্যমে চলমান মেগা প্রকল্প’র মেগা দূর্নীতিতেই সময় পার করছে ক্ষমতাসীন দলের নেতারা।সারাদেশে এখন গুম-খুনের মহাযজ্ঞের মধ্যে দিয়ে চলছে রাজনীতির চাকা।এ ছাড়া সাংবিধানিক গণতন্ত্র অনেকটাই বাক্স বন্ধি হয়ে যাদুঘরে যেতে বসেছে। যা একটি গণতান্ত্রিক দেশের জন্য চরম হুমকি।রোহিঙ্গা সহ সারা দেশের পাবর্ত্য অঞ্চল নিয়ে রাষ্ট্র এখন কঠিন চ্যালেজ্ঞ পার করছে।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক ছাত্রনেতা এম.এ হাশেম রাজু বলেন,রাজনৈতিক নেতাদের কারণ ছাড়া বন্ধি করে বর্তমান সরকার এক দলীয় শাসনের দিকে ধাবিত হচ্ছেন।কঠিন রাজনৈতিক পথে কাটা বিছিয়ে বলেছে-ভালো থেকে হেটেঁ পাড়ি দিতে…উন্নয়নের নামে মন্ত্রী-এমপিদের সম্পদশালী হবার প্রতিযোগিতায় উদ্বিগ্ন জনগণ..।

চট্টগ্রাম নাগরিক ঐক্য’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব হোসেন’এর’ সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন হাজী এম.এ.মাবুদ,কলামিষ্ট ও লেখক শাখাওয়াত হোসেন মজনু, কেন্দ্রিয় যুব নাগরিক ঐক্য’র আহবায়ক শাহীনুর আলম,প্রফেসার কামরুল পারভেজ,ইয়াচির আরাফাত,শাহাদাত হোসেন প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply