২ মে ২০২৪ / ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:০৯/ বৃহস্পতিবার
মে ২, ২০২৪ ১০:০৯ পূর্বাহ্ণ

অতিরিক্ত ও যুগ্ম সচিব পদে রদবদল

     

প্রশাসনের ১৪ জন অতিরিক্ত এবং চারজন যুগ্ম সচিবের দপ্তর বদল হয়েছে। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করেছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বলা হয়েছে, ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক সৈয়দ আহমেদকে কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব বেগম ও এন সিদ্দিক খানমকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. নাসির উদ্দিনকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে, সাভার বিপিএটিসির এমডিএস রনজিত কুমার সেনকে পরবর্তী পদায়নের জন্য চাকরি জনপ্রশাসন মন্ত্রণালয়ের উনি-১ শাখায়, বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক জহিরুল ইসলামকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মনিরুল আলমকে সুরক্ষা সেবা বিভাগে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের সচিব দুলাল কৃষ্ণ সাহাকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে বদলি করা হয়েছে।

এম কাজী এমদাদুল ইসলাম স্বাক্ষরিত আরেক প্রজ্ঞাপনে বলা হয়েছে, টেলিযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মো. জাহাঙ্গীর আলমকে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাসানুল মাহমুদ খানতে টেলিযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক, সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব জাহাঙ্গীর হোসেনকে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলী নুরকে জীবন বিমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহানকে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের এমডিএস হিসেবে বদলি করা হয়েছে।

আরেক প্রজ্ঞাপনে জীবন বিমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ফরহাদ হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

এদিকে পৃথক প্রজ্ঞাপনে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ণ কর্তৃপক্ষের সদস্য (যুগ্মসচিব) কে এম তরিকুল ইসলামকে ঢাকা বিভাগের অতিরিক্ত কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। আরেক প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফাকে ইসলামিক ফাউন্ডেশনে একটি প্রকল্পের পরিচালক, ইসলামিক ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক মু. আ. হামিদ জমাদ্দারকে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের সচিব, প্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ফছি উদদিনকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের প্রকল্প পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply