৩ মে ২০২৪ / ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:৩৪/ শুক্রবার
মে ৩, ২০২৪ ৮:৩৪ পূর্বাহ্ণ

ব্রাক্ষণবাড়ীয়া উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জয়

     

ব্রাক্ষণবাড়ীয়া-১ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ফরহাদ হোসেন বেসরকারিভাবে নির্বাচতি হয়েছে। সহকারী রিটার্নিং অফিসার শফিকুর রহমান জানিয়েছেন, নাসিরনগরে ৭৪টি কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী বি এম ফরহাদ হোসেন সংগ্রাম পেয়েছেন ৮২ হাজার ২৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী রেজুয়ান আহমেদ পেয়েছেন ৩৩ হাজার ৫৮৪ ভোট। অপর প্রার্থী ইসলামী ঐক্যজোটের প্রার্থী আশরাফুল হক পেয়েছেন ২২৮৭ ভোট। মোট দুই লাখ ১৪ হাজার ভোটারের মধ্যে মোট ভোট পড়েছে এক লাখ ১৯ হাজার ২২৯ ভোট।

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের মৃত্যুতে শূন্য হওয়া এই আসনে তিন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

ব্রাহ্মণবাড়ীয়া-১ নির্বাচনী এলাকার প্রতিটি সাধারণ ভোটকেন্দ্রে ৮ জন পুলিশসহ ২২ জন এবং গুরুত্বপূর্ণ ভোটকেন্দ্রে ১০ জন পুলিশসহ ২৪ জন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

মোবাইল টিমে ২৭৩ জন ও স্ট্রাইকিং ফোর্সে ১৩০ জন পুলিশ, স্ট্রাইকিং ফোর্সে ১শ’ জন এপিবিএন, প্রতি কেন্দ্রে ১৪ জন করে ১ হাজার ৩৬ জন আনসার সদস্য, মোবাইল টিমে ৪০ জন এবং স্ট্রাইকিং ফোর্সে ১০ জন ব্যাটালিয়ান আনসার এবং ৭ প্লাটুন বিজিবি ও র‌্যাবের ২৬টি মোবাইল টিম মোতায়েন হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply