২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:০৫/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ৫:০৫ অপরাহ্ণ

সিলেট বৌদ্ধ বিহারের অডিটোরিয়াম ভিত্তি প্রস্তর স্থাপন

     

সিলেট বৌদ্ধ বিহার অডিটোরিয়াম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন, সংঘদান, অষ্টপরিষ্কার দান, ধর্মদেশনা সম্পন্ন হয়। অডিটোরিয়াম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন সিলেট সিটি কর্পোরেশন’র মাননীয় মেয়র জনাব আরিফুল হক চৌধুরী, সুদূর পার্বত্য চট্টগ্রাম থেকে আগত পূজনীয় ভিক্ষু সংঘ ও স্থানীয় আরো উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ড এর সম্মানিত কাউন্সিলর জনাব ইলিয়াছুর রহমান ইলিয়াছ, ৭,৮ ও ৯ নং(সংরক্ষিত) ওয়ার্ড এর সম্মানিত কাউন্সিলর মোছাৎ. রেবেকা বেগম রেনু। নয়াবাজার মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি জনাব দেলোয়ার হোসেন জয়, সিলেট বৌদ্ধ সমিতির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি অরুন বিকাশ চাকমা, সাধারণ সম্পাদক উৎফল বড়ুয়া, উপদেষ্টা রামেন্দ্র বড়ুয়া, অমর কুমার চাকমা, দিলীপ বড়ুয়া, সাধন কুমার চাকমা, ডাঃ এস কে বড়ুয়া, দিবাকর বড়ুয়া, প্রণব বড়ুয়া টিটু, প্রকৌশলী রাজু বড়ুয়া, সহ সভাপতি শান্তি বিকাশ চাকমা, প্রকৌশলী সাজু বড়ুয়া, সহ সাধারণ সম্পাদক অমৃত চাকমা, সাংগঠনিক সম্পাদক দিলু বড়ুয়া, ধর্মীয় সম্পাদক রবীন্দু চাকমা, যুব ও ক্রীড়া সম্পাদক পলাশ বড়ুয়া, বড়চোকা চাকমা, জয়ধন বড়ুয়া, সুজন বড়ুয়া, রাজু বড়ুয়া প্রমূখ নেতৃবৃন্দ।

সুদূর পার্বত্য চট্টগ্রাম থেকে আগত পূজনীয় ভিক্ষু সংঘ ধর্মদেশনায় বলেন পৃথিবীর মানুষ যদি স্ব স্ব ধর্মের মর্মবাণী সঠিক ভাবে পালন করেন তবে দেশ, সমাজ তথা পরিবারে সুখ শান্তি বিরাজ করবে। পরে ভিক্ষু সংঘ বিশ্ব শান্তি কামনায় ত্রিপিটক থেকে মঙ্গল সূত্র পাঠ করেন।

অডিটোরিয়াম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করে সিলেট সিটি কর্পোরেশন’র মাননীয় মেয়র জনাব আরিফুল হক চৌধুরী অডিটোরিয়াম নির্মাণ কাজ পরিদর্শন করেন এবং খুব দ্রুত শেষ করার জন্য কর্পোরেশনের উন্নয়ন কাজে দায়িত্বরত কতৃপক্ষকে নির্দেশ দেন। এবং বৃহত্তর সিলেটর একমাত্র সিলেট বৌদ্ধ বিহারের সকল উন্নয়ন কাজে সিলেট সিটি কর্পোরেশন সাথে থাকবেন বলে জানান।

শেষে সিলেট বৌদ্ধ সমিতির নেতৃবৃন্দ সিলেট সিটি কর্পোরেশন’র মেয়র  ও স্থানীয় কাউন্সিলরদের ধন্যবাদ জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply