২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১:৪১/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ১:৪১ অপরাহ্ণ

মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পদদলনের ঘটনায় মামলা

     

চট্টগ্রামের সাবেক মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর কুলখানির মেজবানে পদদলিত হয়ে ১০ জন নিহতের ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।
নিহত ঝন্টু দাশের বড় ভাই অরুণ দাশ সোমবার রাতে চকবাজার থানায় মামলাটি করেন।
চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ‘এ ধরনের মৃত্যুর ঘটনায় মামলা করতে হয়। সে অনুযায়ী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’
জামালখানের শরিফ কলোনির বিনোদ বিহারী দাশের ছেলে ঝন্টু দাশ পিন্টু (৪৫) নগরীর অ্যাপোলা শপিং সেন্টারের দোকান কর্মচারী ছিলেন।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরীর কুলখানির মেজবানে গিয়ে সোমবার দুপুরে পদদলিত হয়ে মৃত্যু হয় পিন্টুর।
গতকাল সোমবার চট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে মেজবান খেতে গিয়ে রীমা কমিউনিটি সেন্টারের ঢালু স্থানে নামতে গিয়ে পদদলিত হয়ে ১০ জন প্রাণ হারান। এ সময় আরও অর্ধশত ব্যক্তি আহত হন। আহতদের অনেকেই চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন, আর বেশ কয়েকজন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।
নিহতরা হলেন- সুবীর দাশ, কৃষ্ণ প্রসাদ দাশ, প্রদীপ তালুকদার, ঝন্টু দাশ, ধনা শীল, টিটু, লিটন দেব ও রাহুল দাশ। নিহতদের মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীও রয়েছেন। তার নাম রাহুল দাশ।
গত বৃহস্পতিবার রাত ৩টায় ৭৪ বছর বয়সে মারা যান চট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরী। তিনি চট্টগ্রামের ১৬ বছর মেয়র ছিলেন। একাত্তরের এই মুক্তিযোদ্ধা মৃত্যু পর্যন্ত ছিলেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি।
এর আগে হৃদরোগ ও কিডনি জটিলতায় আক্রান্ত হলে প্রথমে ঢাকা ও পরে মহিউদ্দিন চৌধুরীকে সিঙ্গাপুরে নিয়ে চিকিৎসা করানো হয়েছিল।                  সূত্র:এবিনিউজ

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply