৬ মে ২০২৪ / ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৭:০২/ সোমবার
মে ৬, ২০২৪ ৭:০২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সমিতি-ওমান’র উদ্যোগে দুঃস্থদের মাঝে শীত বস্ত্র ও খাবার বিতরণ

     

সম্প্রতি চট্টগ্রাম সমিতি ওমান’র উদ্যোগে নগরীর আগ্রাবাদ সাংগরি -লা চাইনিজ রেষ্টুরেন্ট এ চট্টগ্রাম সমিতি ওমান’র সহ-সভাপতি, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক এস. এম. জসিম উদ্দীন’র ব্যবস্থাপনায় অসহায় গরীব দুঃস্থ মাঝে শীতবস্ত্র, খাবার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সমিতি ওমান’র প্রধান উপদেষ্টা ও রাউজানের সিংহ পুরুুষ এ. বি. এম ফজলে করিম চৌধুরী (এম.পি.)। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সমিতি ওমানের সভাপতি, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোহাম্মদ ইয়াছিন চৌধুরী (সি.আই.পি.)।
এসময় প্রধান অতিথির বক্তব্যে এ. বি. এম ফজলে করিম (এম.পি.) বলেন, এই ধরনের মহৎ উদ্দ্যোগের জন্য এস. এম. জসিম উদ্দীন এর প্রসংশা করেন। এধরণের মহৎ কাজে সমাজের সকল বিত্তবানদেরকে এধরণের কাজে এগিয়ে আসার আহ্বান জানান এবং চট্টগ্রাম সমিতি ওমানের সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।
এতে আরও উপস্থিত ছিলেন রাউজান প্যানেল মেয়র বশির উদ্দিন খান, হালিশহর ১১নং ওয়ার্ড কমিশনার মোরশেদ আক্তার চৌধুরী সহ চট্টগ্রাম মহানগর ও রাউজান থানার প্রবীণ ও নবীণ, আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ, সমাজ কর্মী, ব্যাবসায়ী, সাংস্কৃতিক কর্মী, পেশাজীবি সহ সর্বস্থরের জনতা।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply