১ মে ২০২৪ / ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:২২/ বুধবার
মে ১, ২০২৪ ২:২২ পূর্বাহ্ণ

চিনি নিয়ে একটি মহল চিনিমিনি খেলার পায়তারা করছে – এ বি এম মহিউদ্দিন চৌধুরী

     

পবিত্র রমজানকে সামনে রেখে চিনি, ছোলাসহ নিত্য প্রয়োজনীয় ভোগ্য সামগ্রী জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য ব্যবসায়ীদের নিকট আহবান জানান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী। চাক্তাই মহল্লা ও সমাজ উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে আজ বিকালে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, বাজারে পর্যাপ্ত চিনি সরবরাহ রয়েছে। মিল কর্তৃক সরবরাহকৃত চিনি নির্ধারিত দোকান মালিকগণ সঠিকভাবে বিক্রি করলে সংকট হওয়ার কথা নয়। তারপরও চিনি নিয়ে একটি মহল চিনিমিনি খেলার পায়তারা করছে। দু’চার জন ব্যবসায়ীর কাছে দেশের জনগণ জিম্মি হতে পারে না। নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর বিক্রয়ে কোন অনিয়ম করা হলে জনগণ তা প্রতিরোধ করবে। তিনি আরো বলেন, সদ্য বিদায়ী জেলা প্রশাসক কিছু অসাধু ব্যবসায়ীর পরামর্শে যে কয়েকটি পন্যের মূল্য নির্ধারন করেছেন তাতে সাধারণ ব্যবসায়ীগণ হতাশ। তাদের নির্ধারিত মূল্যের কমদামে পন্য সামগ্রী সরবরাহ করা সম্ভব।
চাক্তাই মকবুল আলী রোডে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জসিম উদ্দিন মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যন্যেও মধ্যে বক্তব্য রাখেন-বক্সিরহাট ওয়ার্ড কাউন্সিলর হাজী নুরুল হক, চট্টগ্রাম মাহানগর আওয়ামী লীগের সাদস্য হাজী নুরুল আমিন শান্তি,সাবেক কাউন্সিলর আলহাজ্ব জামাল হোসেন, ব্যবসায়ী নোতা ফেরদৌস ওয়াহিদ, বেলাল উদ্দিন,নাছির উদ্দিন, আবদুর রহিম সওদাগর, তারেক সর্দ্দার, জাহাঙ্গীর আলম, মান্না বিশ্বাস, মোহাং সোলেমান প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply