২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ২:৪২/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ২:৪২ অপরাহ্ণ

লামায় ইটভাটা থেকে হাতপা বাঁধা শ্রমিক উদ্ধার

     

ফরিদ উদ্দিন,লামা(বান্দরবান) প্রতিনিধি
বান্দরবানের লামায় ইটভাটা থেকে হাতপা বাঁধা এক শ্রমিককে উদ্ধার করেছেন পুলিশ। উদ্ধারকৃতের নাম কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের মৃত ওবাইদুল হোসেনের ছেলে আলাউদ্দিন মনু (৪৫)। তাকে লামা থানার পুলিশ মঙ্গলবার রাতে ফাইতংয়ের দুর্গমে অবস্থিত ‘দুবাই রফিকের ইটভাটা’ থেকে নির্যাতনের পর হাতপা বাঁধা অবস্থায় উদ্ধার করেন।
জানা গেছে, সোমবার রাতে আলাউদ্দিন মনুকে পেকুয়ার শিলখালী ইউনিয়নের সাঁকোরপাড় থেকে দু’টি মোটর সাইকেল যোগে সন্ত্রাসীরা অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে যায়। পরে এলাবাসী পুলিশের হেল্ফ লাইন (৯৯৯) নাম্বারে অপহৃতকে উদ্ধারের সহযোগিতা চান। এর ভিত্তিতে লামা থানার পুলিশ পরিদর্শক আপ্পেলা রাজু নাহার নির্দেশে ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ হানিফ সঙ্গীয় ফোর্সসহ অভিযানে নামেন।
অভিযানের এক পর্যায়ে পুলিশ ‘দুবাই রফিকের ইটভাটা’ থেকে আলাউদ্দিনকে হাতপা বাঁধা অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন। সন্ত্রাসীরা আলাউদ্দিনকে অপহরনের পর হাতুড়ি দিয়ে নির্দয়ভাবে আঘাত করে গুরুতর আহত করে। সে সাথে তার স্ত্রীকে মোবাইলে দশহাজার টাকা মুক্তি পণ দিয়ে উদ্ধার করার কথা বলে। পুলিশ গুরুতর আহত আলা উদ্দিনকে চকরিয়া হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় লামা তানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply