২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:৫০/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ২:৫০ পূর্বাহ্ণ

সন্দ্বীপে সশস্ত্র শিমুল মেম্বার গ্রেফতার

     

সন্দ্বীপের মগধরা এলাকা থেকে অস্ত্র, গুলিসহ জাহিদ সরওয়ার প্রকাশ শিমুল মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২ নভেম্বর) বিকেলে মগধরা পলিশ্যারবাড়ি এলাকায় প্রায় এক ঘণ্টা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে  জানান সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজাহান।

এ সময় জাহিদ সরওয়ার ও তার গ্রুপের সঙ্গে পুলিশের গুলি বিনিময়ের ঘটনাও ঘটে। এতে ওসি মোহাম্মদ শাহজাহান, পুলিশ পরিদর্শক সোহরাওয়ার্দী, এসআই হেলাল খান, কনস্টেবল রবিউল আলম ও কনস্টেবল নাঈম মিয়া আহত হন বলে দাবি পুলিশের।

জাহিদ সরওয়ার প্রকাশ শিমুল মেম্বার মঘধরা এলাকার আবুল কাশেমের ছেলে। তাকে গ্রেফতারের পর তার বাড়ি তল্লাশি করে ১টি দোনলা বন্দুক, ২টি একনলা বন্দুক, ২টি এলজি, ১৯ রাউন্ড কার্তুজ, ২ রাউন্ড চায়না রাইফেলের গুলি, ৮টি ছোরা, ১টি রামদা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মোহাম্মদ শাহজাহান বলেন, এক ঘণ্টা অভিযান চালিয়ে সন্দ্বীপের সন্ত্রাসী জাহিদ সরওয়ার প্রকাশ শিমুল মেম্বারকে গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি তল্লাশি করে ১টি দোনলা বন্দুক, ২টি একনলা বন্দুক, ২টি এলজি, ১৯ রাউন্ড কার্তুজ, ২ রাউন্ড চায়না রাইফেলের গুলি, ৮টি ছোরা, ১টি রামদা উদ্ধার করা হয়েছে। অভিযানের সময় গুলিতে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

তিনি বলেন, পুলিশের ওপর হামলা ও অস্ত্র উদ্ধারের ঘটনায় জাহিদ সরওয়ার প্রকাশ শিমুল মেম্বারের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply